“শুধু কথা আর‌ কথা, ভ্যাকসিন কোথায়?”- প্রধানমন্ত্রীর ভাষণ শেষ হতেই টুইটারে আক্রমণ ডেরেক ও’ ব্রায়নের

“শুধু কথা আর‌ কথা, ভ্যাকসিন কোথায়?”- প্রধানমন্ত্রীর ভাষণ শেষ হতেই টুইটারে আক্রমণ ডেরেক ও’ ব্রায়নের

নিজস্ব প্রতিবেদন: প্রথম পর্যায়ের ধাক্কা সামলে উঠতে না উঠতেই আবার সজোরে আঘাত হেনেছে করোনার দ্বিতীয় পর্যায়ের সন্ত্রাস। দেশের মাটিতে এখনো পর্যন্ত মোট করোনা আক্রান্ত হয়েছেন ১ কোটি ৫৬ লক্ষ ৯ হাজার ৪ জন। মৃত্যুর কোলে ঢলে পড়েছেন ১ লক্ষ ৮২ হাজার ৫৭০ জন। সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ১ কোটি ৩২ লক্ষ ৬৯ হাজার ৮৬৩ জন। সারা দেশের মধ্যে ভয়াবহ পরিস্থিতির সৃষ্টি করেছে এই করোনাভাইরাস।

পশ্চিমবঙ্গের বুকেও ভয়াবহ সন্ত্রাস চালাচ্ছে করোনা ভাইরাস। এখনো পর্যন্ত এই ভাইরাসের কবলে পড়েছেন ৬ লক্ষ ৭৮ হাজার ১৭২ জন। এই ভাইরাস প্রাণ নিয়েছে ১০ হাজার ৬৫২ জনের। সুস্থ হয়েছেন ৬ লক্ষ ৯ হাজার ১৩৪ জন। এই আবহে গতকাল সন্ধ্যায় জাতির উদ্দেশ্যে ভাষণ দিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।এই ভাষণে তিনি বলেছেন, “করোনার বিরুদ্ধে সারা দেশবাসীর লড়াই জারি রেখেছে।

আরও পড়ুন-মালদায় জনসভা মুখ্যমন্ত্রীর। জেলার শীর্ষ নেতাদের করা হবে করোনা পরীক্ষা

যেসব মানুষ তাদের প্রিয়জনদের চিরতরে হারিয়েছেন তাদের কে আমি সমবেদনা জানাই। ‌ আমাদের সামনে কঠিন বাধা, আমরা ধৈর্য ধরে এই সংকট মোকাবিলা করব । সমগ্র দেশে বহু জায়গায় অক্সিজেনের সমস্যা দেখা দিয়েছে। ‌ আমরা যথাসম্ভব অক্সিজেন জোগাড় করতে প্রবল চেষ্টা চালাচ্ছি।”এদিকে প্রধানমন্ত্রীর ভাষণ শেষ হতেই টুইটারে তাঁর বিরুদ্ধে আক্রমণ শানিয়েছেন তৃণমূল সাংসদ ডেরেক ও’ব্রায়েন।‌

তিনি টুইটারে লিখেছেন, “শুধু কথা আর কথা। ভ্যাকসিন কোথায় ? আপনি শুধু মানুষকে কথা দিয়ে বোকা বানাতে পারেন, আর নিরলস ক্ষমতা ভোগ করতে পারেন । ২০২১ এর ফেব্রুয়ারীতে মুখ্যমন্ত্রী আপনাকে একটি চিঠি লিখেছিলেন, এই চিঠির কোনো উত্তর আসেনি আপনার পক্ষ থেকে।”প্রসঙ্গত মুখ্যমন্ত্রী গত ২৪ শে ফেব্রুয়ারি প্রধানমন্ত্রীকে একটি চিঠিতে সমস্ত রাজ্যবাসীকে বিনামূল্যে ভ্যাকসিন দেওয়ার জন্য আরো ভ্যাকসিনের যোগান দিতে বলেছিলেন। কিন্তু এই চিঠির কোনো জবাব দেয়নি প্রধানমন্ত্রীর দপ্তর এমনটাই দাবি করেছিলেন মুখ্যমন্ত্রী।