নিউজ

Jio -র দীপাবলীর উপহার! গ্রাহকরা পাবেন বিনামূল্যে ইন্টারনেট! জানুন বিস্তারিত।

নিজস্ব প্রতিবেদন :- প্রতিনিয়ত রিলায়েন্স জিও যে ধরনের অফার গুলি দিয়ে থাকে তাদের গ্রাহক এর উদ্দেশ্যে তাতে অন্যান্য টেলিকম সংস্থা গুলি প্রতিযোগিতার মুখোমুখি হয় একথা নতুন করে বলার আর কোন অপেক্ষা রাখে না। বিগত কয়েক বছর ধরেই রিলায়েন্স জিও বাজারে একচেটিয়া অধিকার স্থাপন করে রেখেছে। যার ফলে ক্ষতির সম্মুখীন হচ্ছে প্রতিনিয়ত অন্যান্য টেলিকম সংস্থা গুলি।

এবং নিজেদের অস্তিত্ব টিকিয়ে রাখার জন্য একাধিক পন্থা অবলম্বন করছে। কিন্তু তারপরেও ফল হচ্ছে না কোন রকম ভাবে ।এবার পুনরায় সেই রিলায়েন্স জিও গ্রাহক দের উদ্দেশ্যে নিয়ে এলো দুর্দান্ত এই অফার ।যেখানে দীপাবলীর উপলক্ষে সম্পূর্ণ বিনামূল্যে 28 দিনের জন্য ইন্টারনেট পরিষেবা দিতে চলেছেন মুকেশ আম্বানির এই সংস্থা। রিলায়েন্স জিও এর আগে তাদের গ্রাহকদের জন্য একাধিক লোভনীয় অফার জারি করেছে।

যেখানে গ্রাহকরা উপকৃত হয়েছে নানাভাবে। কখনো এক বছরের প্ল্যান কখনো দুই বছরে প্ল্যান একসাথে জারি করা হয়েছে যার তুলনামূলকভাবে অনেকখানি সস্তা। কিন্তু সেই রিলায়েন্স জিও সম্প্রতি যারা নতুন কানেকশন নিয়েছেন বা অন্যকোন টেলিকম সংস্থাকে পরিয়ে রিলায়েন্স জিও তে এসেছেন তাদের জন্য জারি করল 98 টাকা এবং 349 টাকার একটা দুর্দান্ত প্লান্ট সম্পূর্ণ বিনামূল্যে। তবে সম্পূর্ণ বিষয়টি রেফার এর মাধ্যমে নিয়ন্ত্রণ করা হচ্ছে।

আসলে Jio তার গ্রাহকদের জন্য JioTogether রেফারেল কোড জারি করেছে। এই ক্ষেত্রে, রেফারিং গ্রাহকদের ৯৮ টাকা এবং ৩৪৯ টাকার ফ্রি রিচার্জ ভাউচার দেওয়া হবে।এক্ষেত্রে জানিয়ে রাখি একজন গ্রাহক সর্বোচ্চ ১২ জনকেই রেফার করতে পারবেন। এক্ষেত্রে ১২ জনকে রেফার করলে ছটি ৩৪৯ টাকার ফ্রি রিচার্জ ভাউচার পেতে পারেন আপনি। বিস্তারিত জানতে অবশ্যই দেখে নিন জিও নিজস্ব ওয়েবসাইট।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button