“এটা ম্যান মেড নয়, মোদী মেড ডিজাস্টার”- করোনার বাড়বাড়ন্তে মোদীকে তোপ মমতার

“এটা ম্যান মেড নয়, মোদী মেড ডিজাস্টার”- করোনার বাড়বাড়ন্তে মোদীকে তোপ মমতার

নিজস্ব প্রতিবেদন: করোনার দ্বিতীয় পর্যায়ে ভয়ঙ্কর তান্ডব চালাচ্ছে করোনা ভাইরাস। শেষ ২৪ ঘন্টায় বাংলার মাটিতে আক্রান্তের সংখ্যা প্রায় তিন লক্ষ ছুঁতে বসেছে। পশ্চিমবঙ্গের বুকেও ভয়াবহ সন্ত্রাস চালাচ্ছে করোনা ভাইরাস। এখনো পর্যন্ত এই ভাইরাসের কবলে পড়েছেন ৬ লক্ষ ৮৮ হাজার ৯৫৬ জন। এই ভাইরাস প্রাণ নিয়েছে ১০ হাজার ৭১০ জনের। সুস্থ হয়েছেন ৬ লক্ষ ১৪ হাজার ৭৫০ জন। এমতাবস্থায় তৃণমূল এবং বিজেপি জানিয়েছে তারা কোনো বড় জনসভা করবে না।

বাম সংযুক্ত মোর্চা আগেই জানিয়ে দিয়েছে তারা আর কোনো জনসভা বা রোড শো করবে না। প্রধানমন্ত্রীর জনসভায় ৫০০ র বেশী লোক থাকবে না বলে জানা গিয়েছে। নিজেদের জনসভাকে সংক্ষিপ্ত সময়ে সম্পূর্ণ করছে তৃণমূল। বড় বড় রোড শো এবং জনসভা থেকে পিছু হটছে তৃণমূল এবং বিজেপি।মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় প্রতিটি জনসভায় ১৫ মিনিটের বেশী বক্তব্য রাখছেন না।

আরও পড়ুন-‘দেশকে লকডাউনের হাত থেকে বাঁচাতে হবে’; অর্থনৈতিক পরিস্থিতিকে প্রসঙ্গ করে বার্তা দিলেন প্রধানমন্ত্রী!

গতকাল বালুরঘাটে একটি ছোটো জনসভা করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। ওই জনসভা থেকে তিনি ১৫ মিনিটের বক্তৃতা রেখেছেন। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে তীব্র আক্রমণ করে তিনি বলেছেন,”প্রধানমন্ত্রী বাইরে থেকে লোক এনে পশ্চিমবঙ্গের বুকে করোনা ছড়িয়ে দিচ্ছেন। রাজ্যের ঘরে ঘরে এখন করোনা ছড়িয়ে পড়ছে। এটা কখনোই ম্যান মেড ডিজাস্টার নয়, এটা মোদী মেড ডিজাস্টার। করোনা পরিস্থিতিকে আরো বাড়িয়ে তোলে এখন জনগণের ওপর দোষ চাপাচ্ছেন। তবে তৃণমূল সরকার আগে যেমন সমস্ত কিছুর মোকাবিলা করেছিলো, এবারেও তেমনই মোকাবিলা করবে।”