নিউজখেলা

“সব সময় মাস্ক পরে থাকা সম্ভব নয়।”- এবার ঋষভ পন্থের সমর্থনে মুখ খুললেন সৌরভ

নিজস্ব প্রতিবেদন: সারা দেশ জুড়ে ভয়াবহ সন্ত্রাস সৃষ্টি করেছে করোনা ভাইরাস। এই ভাইরাসের কবলে পড়ে প্রাণহানি ঘটেছে কোটি কোটি মানুষের। সারা পৃথিবীতে অন্ধকার ছেয়ে গিয়েছে এই মারণ ভাইরাসের তান্ডবের দরুন। ভারতে এখনো পর্যন্ত বহু মানুষ এই মারণ ভাইরাসে আক্রান্ত হয়েছেন।

সাধারণ মানুষ থেকে শুরু করে নেতা মন্ত্রী এবং সেলিব্রিটিদের অনেকেই এই ভাইরাসে আক্রান্ত হয়েছেন।এবার এই ভাইরাস থাবা বসিয়েছে জনপ্রিয় ভারতীয় ক্রিকেটার ঋষভ পন্থের শরীরেও। ইংল্যান্ডে এখন রয়েছে ভারতীয় ক্রিকেট টিম। সেখানেই ঋষভ করোনার গ্রাসে পড়েছেন বলে জানা গিয়েছে।

আরও পড়ুন-“গিল কে পরিবর্তনের সিদ্ধান্ত নিয়েছে ম্যানেজমেন্ট”- জানালেন সৌরভ গাঙ্গুলী।

কয়েকদিন আগেই তিনি ইউরো কাপের ম্যাচ দেখতে গিয়েছিলেন ওয়েম্বলির মাঠে। সেই ম্যাচ দেখার মূহুর্তে তাঁর বেশ কিছু ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। আপাতত তাঁর আত্মীয়ের বাড়িতে নিভৃতাবাসে রয়েছেন ঋষভ পন্থ এমনটাই তথ্য দিয়েছে বিসিসিআই।কিন্তু সোশ্যাল মিডিয়ায় যে ছবিটি ভাইরাল হয়েছে তাতে দেখা গিয়েছে ইউরো কাপ দেখার সময় গ্যালারিতে মাস্ক পড়ে বসে ছিলেন না ঋষভ পন্থ।

এই জন্য ব্যাপক সমালোচনার মুখে পড়তে হয়েছে ঋষভকে।এই আবহে এবার ঋষভ পন্থের সমর্থনে দাঁড়িয়েছেন বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলী। তিনি বলেছেন,”আমরা ইংল্যান্ডে গিয়ে ইউরো চ্যাম্পিয়নশিপ এবং উইম্বলডন ম্যাচ দেখেছি। বর্তমানে ইংল্যান্ডের করোনা বিধিতে বেশ কিছু পরিবর্তন এসেছে।

আরও পড়ুন-বিরাটের প্রেমে হাবুডুবু খেয়েছিলেন এই মহিলা ক্রিকেটার। এবার অশ্বিনকে দিলেন বার্তা

ঋষভরা ওইসময় ছুটিতে ছিলেন। আর সবসময় মাস্ক পরে থাকা কার্যত অসম্ভব বলেই মনে করি আমি।”সোশ্যাল মিডিয়ায় যে ছবিগুলি ভাইরাল হয়েছে তাতে দেখা গিয়েছে বন্ধুদের সাথে ওয়েম্বলিতে ইউরো কাপের ম্যাচ দেখছেন ঋষভ। কিন্তু তাদের কারো মুখে নেই মাস্ক। তাই চূড়ান্ত সমালোচনার মধ্যে পড়তে হয়েছিলো ঋষভকে।

Related Articles

Back to top button