নিউজটেক নিউজদেশ

ভারতের কৃষক আন্দোলনে বড়োসড়ো নাশকতার ষড়যন্ত্র করছে আইএসআই। দিল্লিতে জারি হল সর্তকতা।

নিজস্ব প্রতিবেদন: কেন্দ্রীয় সরকারের কৃষি আইনের প্রতিবাদে বৃহত্তর কৃষক আন্দোলন চলছে বিগত বেশ কয়েকমাস ধরেই। তিনটি কৃষি বিলের বিরোধিতা করে কয়েক মাস ধরে দিল্লি সীমান্তে আন্দোলন চালিয়ে যাচ্ছেন কৃষকরা। এবারেই কৃষকদের আন্দোলনে হামলা করার ষড়যন্ত্র করছে পাকিস্তানের আইএসআই।

এমনটাই রিপোর্ট জারি করেছে ইন্টেলিজেন্স ব্যুরো।ভারতীয় এই গোয়েন্দা সংস্থা সর্তকতা জারি করেছে যে আন্দোলনকারীদের ছদ্মবেশ ধারণ করে এই পাক গুপ্তচর সংস্থা ভয়াবহ হামলা চালাতে পারে কৃষক আন্দোলনের মধ্যে। নাশকতার ফলে বহু মানুষের প্রাণ সংশয় হতে পারে।

আরও পড়ুন-শীঘ্রই কমবে খাদ্য সামগ্রী সহ অন্যান্য সমস্ত জিনিস পত্রের দাম। আশ্বাস দিলো কেন্দ্রীয় সরকার।

এই মর্মে দিল্লি পুলিশ এবং সিআইএসএফ কে অ্যালার্ট করেছে প্রশাসন।ইন্টেলিজেন্স ব্যুরো রিপোর্ট জারি করে জানিয়েছে, পাক গুপ্তচর সংস্থার গুপ্তচররা কৃষকদের ছদ্মবেশে এই আন্দোলনে প্রবেশ করার চেষ্টা চালিয়ে যাচ্ছে। সেখানে নিরাপত্তায় বহাল থাকা রক্ষীদের প্ররোচিত করে নাশকতা চালাতে পারে আইএসআই।

আরও পড়ুন-টীকাকরণ নিয়ে এক দারুণ ঘোষণা করলেন মুখ্যমন্ত্রী।

তাই এই কৃষক আন্দোলনের মধ্যে নিরাপত্তা আরো বাড়ানোর নির্দেশ দিয়েছে প্রশাসন। এছাড়াও দিল্লিতে মেট্রো স্টেশন গুলির মধ্যে নিরাপত্তা আরো বৃদ্ধি করার নির্দেশ দেওয়া হয়েছে। আজ দিল্লির তিনটি উল্লেখযোগ্য মেট্রো স্টেশন বন্ধ রাখা হবে সকাল ১০ টা থেকে দুপুর ২ টো পর্যন্ত।

দিল্লি পুলিশ এবং সিআইএসএফ এর জওয়ানদের বিভিন্ন জায়গায় মোতায়েন করা হয়েছে। আরও বিস্তারিত তথ্য জোগাড়ের চেষ্টা চালাচ্ছেন ইন্টেলিজেন্স ব্যুরোর অফিসাররা ।

Related Articles

Back to top button