“ভারতে শেষ পর্যন্ত থাকবে মোদী-ফন্ট।” – বিজেপি বিরোধী বৈঠককে কটাক্ষ দিলীপ ঘোষের।

“ভারতে শেষ পর্যন্ত থাকবে মোদী-ফন্ট।” – বিজেপি বিরোধী বৈঠককে কটাক্ষ দিলীপ ঘোষের।

নিজস্ব প্রতিবেদন: ভোট কুশলী প্রশান্ত কিশোরের সাথে দ্বিতীয়বার বৈঠক সম্পন্ন করার পরেই আজ বিরোধী দলগুলোকে নিয়ে বৈঠক ডেকেছেন এনসিপি নেতা শরদ পাওয়ার। আগামী ২০২৪ এর লোকসভা ভোটকে পাখির চোখ করে এবং উত্তর প্রদেশ সহ বিভিন্ন রাজ্য গুলির আসন্ন বিধানসভা নির্বাচনে বিজেপি বিরোধী জোট গঠন করতে এই বৈঠক ডেকেছেন শরদ পাওয়ার । জানা গিয়েছে তিনি এই বৈঠকের জন্য বিরোধী দলগুলোকে আমন্ত্রণ জানিয়েছেন। বিরোধী দলগুলোর মধ্যে রয়েছেন কংগ্রেসের নেতা কপিল সিব্বল এবং বিবেক টঙ্কা।

এছাড়াও রয়েছেন তামিলনাড়ুর ডিএমকে নেতা ত্রিচুরি শিবা, সংগীতজগতের শিল্পী জাভেদ আখতার, ন্যাশনাল কনফারেন্স নেতা ফারুক আব্দুল্লাহ, আম আদমি পার্টির নেতা, আরজেডি নেতারাও উপস্থিত থাকবেন এই বৈঠকে। ‌তবে কংগ্রেস নেতা কপিল সিব্বল এই বৈঠকে উপস্থিত থাকতে পারবেন না বলে জানিয়েছেন। ‌গতকাল সোমবার দিল্লিতে ভোট কুশলী প্রশান্ত কিশোরের সাথে বৈঠক সম্পন্ন করেছেন এনসিপি সুপ্রিমো শরদ পাওয়ার।

আরও পড়ুন-“সম্পূর্ণ দায়িত্বজ্ঞানহীন মন্তব্য করেছেন।”- সৌমিত্র খাঁ কে কটাক্ষ করলেন কুণাল ঘোষ।

‌ একুশের বিধানসভা ভোটে বাংলার মাটিতে ভোট কুশলী প্রশান্ত কিশোরের জাদু সারাদেশে রাজনৈতিক নেতাদের মন ছুঁয়ে গিয়েছে।এদিকে বিজেপি বিরোধী এই বৈঠক কে কটাক্ষ করেছেন রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। চায়ে পে চর্চায় যোগ দিয়ে দিলীপ ঘোষ বলেছেন, “এরকম বহু ফ্রন্ট আমি আগেও দেখেছি। আজ মানুষের সাথে বিশ্বাসঘাতকতা করেছে বলেই বাংলার মানুষ বিধানসভা ভোটে কংগ্রেস আর সিপিএম কে একটাও ভোট দেয়নি।

আরও পড়ুন-ভোট কুশলী প্রশান্ত কিশোরের পরামর্শমতো বিরোধী দলগুলোকে নিয়ে আজ বৈঠক ডেকেছেন শরদ পাওয়ার।

‌ বিরোধী শক্তি হিসেবে মানুষ বিজেপিকে বেছে নিয়েছে। বিরোধীদলগুলো যতই হুংকার ছাড়ুক না কেন আস্তে আস্তে তাদের শক্তি অনেকটাই খর্ব হয়েছে। যতই ফ্রন্ট আসুক না কেন, শেষ পর্যন্ত ভারতে মোদী-ফন্ট‌ই ক্ষমতায় থাকবে। তাই এইসব বৈঠককে গুরুত্ব দেওয়ার কোনো দরকার নেই।”