নিউজদেশপলিটিক্স

উত্তরপ্রদেশের নির্বাচনে ১০০ টি আসনে প্রার্থী দেওয়ার ঘোষণা করলো আসাউদ্দিনের মিম।

নিজস্ব প্রতিবেদন: উত্তরপ্রদেশের আগামী নির্বাচনকে ঘিরে যথেষ্ট সরগরম হয়ে রয়েছে উত্তর প্রদেশের রাজনৈতিক পরিস্থিতি। যোগী আদিত্যনাথ তাঁর সিংহাসন টিকিয়ে রাখার লক্ষ্যে রণকৌশল সাজাচ্ছেন।বসপা প্রধান মায়াবতী, আসাউদ্দিনের এআইএম‌আইএম এর সাথে বৈঠক করার পরেই ঘোষণা করেছিলেন যে উত্তরপ্রদেশে নির্বাচনে বসপা একাই ময়দানে লড়াইয়ে নামতে চলেছে। তিনি টুইট করে এই কথা জানিয়েছেন।

এবার মায়াবতীর টুইটের কয়েকঘন্টা পরেই আসাউদ্দিন টুইট করে জানিয়েছেন যে, তিনিও জোটের পক্ষপাতী নন। তিনিও একাই ভোটে লড়াই করবেন বলে টুইট করেছেন। তিনি ঘোষণা করেছেন যে উত্তরপ্রদেশ নির্বাচনে ১০০ টি আসনে প্রার্থী দিতে চলেছে মিম এবং এর জন্য প্রার্থীর খোঁজ করা হচ্ছে।আসাউদ্দিন গতকাল রবিবার টুইট করে লিখেছেন, “উত্তরপ্রদেশের বিধানসভা নির্বাচন নিয়ে বেশ কিছু বিষয় আপনাদের সামনে তুলে ধরতে চাই।

আরও পড়ুন-“সন্তানের জন্ম দেওয়া একটি প্রাকৃতিক বিষয়ে। এতে কারো দখলদারি উচিৎ নয়।”- জন্ম নিয়ন্ত্রণ আইন প্রশাসনের বললেন ইউপি’র সাংসদ

আমরা সিদ্ধান্ত গ্রহণ করেছি যে আগামী উত্তরপ্রদেশের নির্বাচনে ১০০ টি আসনে আমরা প্রার্থী দেবো। এর জন্য উপযুক্ত প্রার্থী আমরা খুঁজতে শুরু করে দিয়েছি।”এছাড়াও তিনি লিখেছেন, “এই নির্বাচনে মিম, ওম প্রকাশ রাজভরের দল সোহেল দেব ভারতীয় সমাজ পার্টির সাথে জোটবদ্ধ হয়ে লড়াই করবে। তাছাড়া অন্য কোন রাজনৈতিক দলের সাথে জোট গঠন করার কোনো আলোচনা আমাদের মধ্যে হয়নি।”

আরও পড়ুন-স্মার্ট সিটি মিশনে দেশে সেরা হল উত্তরপ্রদেশ। সেরা শহর হল সুরাট, ইন্দোর।

কয়েকদিন ধরেই জল্পনা হয়েছিল যে মায়াবতীর সাথে আসাউদ্দিন জোট গঠন করে লড়াইয়ে নামতে পারেন। সেখানে টুইট করে মায়াবতী জানিয়েছিলেন যে এই বিষয়টি সম্পূর্ণ গুজব। বসপা একাই উত্তরপ্রদেশে লড়াইয়ে নামবে।

Related Articles

Back to top button