নিউজবিনোদন

ইউরো কাপের মাঝেই ‘খাটের মেসি’ বলে কটাক্ষ করা হল যশকে।

নিজস্ব প্রতিবেদন: টলিউডের মধ্যে ক্রমাগত জোরালো হচ্ছে যশ এবং নুসরতকে ঘিরে জল্পনা। সম্প্রতি অভিনেত্রী তথা বসিরহাটের তৃণমূল সাংসদ নুসরত জাহান মা হতে চলেছেন এমনটাই জানা গিয়েছে, তবে অভিনেত্রী নিজের মুখে এই সম্পর্কে একটা কথাও এখনো পর্যন্ত বলেননি। প্রকাশ্যে এসেছে নুসরতের বেবি বাম্পের ছবি। তবে নুসরতের স্বামী নিখিল জৈন বলেছেন এই সন্তান তাঁর নয়।

টলিউডের অন্দরে জোর জল্পনা যে এই সন্তান একমাত্র যশের‌ই হতে পারে। নুসরত, নিখিলের সাথে নিজের বিয়েকে অবৈধ বলে দাবী করেছেন। তিনি বলেছেন, “আমার সাথে নিখিলের তুরস্কে বিয়ে হয়েছিলো। তুরস্কের বিবাহ নিয়ম অনুযায়ী আমাদের এই বিয়ে অবৈধ।

আরও পড়ুন-বিয়ের পরে প্রথম জামাই ষষ্ঠী গৌরবের। কেমন কাটালেন তারকা ?

ভারতীয় বিবাহ আইনানুযায়ী এই বিয়েটা বৈধ নয়। এটাকে লিভ-ইন রিলেশনশিপ বলা যেতে পারে। তাই এখানে ডিভোর্সের কোনো প্রসঙ্গ উত্থাপিত হ‌ওয়ার কথা নয়। বহু আগেই আমি বিচ্ছেদ করে দিয়েছি।

আইনের চোখে আমাদের বিয়েটা বিয়ে নয়। এটা লিভ ইন রিলেশনশিপ।”এরপরেই নুসরত এবং যশের বিরুদ্ধে ক্রমাগত ট্রোলিং এর বন্যা হয়ে চলেছে সোশ্যাল মিডিয়ায়। বিশেষ করে অভিনেতা যশকে তীব্র কটাক্ষ করা হচ্ছে সোশ্যাল মিডিয়ায়।

আরও পড়ুন-“নারী বহুগামী হলে নিন্দে কেন?”- এবার নুসরত জাহানের পাশে দাঁড়ালেন লেখিকা তসলিমা নাসরিন।

তাঁকে ‘ব‌উ চোর’ ও বলা হয়েছে।এবার সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে যশকে নিয়ে একটি মিম। ইউরো কাপের উন্মাদনায় এখন মজে রয়েছেন বাঙালিরা। এর মাঝেই সোশ্যাল মিডিয়ায় একটি মিম ঘোরাফেরা করছে যেখানে একদিকে দেখানো হয়েছে লিওনেল মেসিকে এবং অপরদিকে দেখানো হয়েছে মেসির‌ই ১০ নম্বর জার্সি পরিহিত যশকে।

মেসির ছবির নীচে লেখা রয়েছে ‘মাঠের’ আর যশের ছবির নীচে লেখা রয়েছে ‘খাটের’। এই ছবিটি সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট ভাইরাল হয়ে উঠেছে।

Related Articles

Back to top button