সোনারপুরে রাস্তায় জমা জল ঠেলে এলাকাবাসীর পাশে গিয়ে দাঁড়ালেন বিধায়ক লাভলি মৈত্র।

সোনারপুরে রাস্তায় জমা জল ঠেলে এলাকাবাসীর পাশে গিয়ে দাঁড়ালেন বিধায়ক লাভলি মৈত্র।

নিজস্ব প্রতিবেদন: গত কয়েকদিন ধরেই টানা বৃষ্টি হয়ে চলেছে কলকাতা সহ দক্ষিণবঙ্গ জুড়ে। কলকাতার বিস্তীর্ণ জায়গায় ব্যাপক জল জমে গিয়েছে। বহু বাড়ির একতলায় জল ঢুকে গিয়েছে। রীতিমতো শোচনীয় পরিস্থিতির সৃষ্টি হয়েছে বিভিন্ন জায়গায়।

টানা বৃষ্টিতে কলকাতার বহু জায়গা জলমগ্ন হয়েছে। কলকাতার পার্কস্ট্রিট থেকে শুরু করে ক্যামাক স্ট্রিট, আমহার্স্ট স্ট্রিট সহ অনেক জায়গাতেই ব্যাপক জল জমে গিয়েছে। এছাড়াও কলকাতার সায়েন্স সিটির এলাকা, পার্ক সার্কাস, যাদবপুর, বেহালা, বাগবাজারের বিস্তীর্ণ অঞ্চল জলমগ্ন হয়ে পড়েছে। এছাড়াও দক্ষিণবঙ্গের বিভিন্ন জেলায় ব্যাপক বৃষ্টিপাতের ফলে বিস্তর সমস্যার মুখোমুখি হয়েছেন মানুষজন।

আরও পড়ুন-দীর্ঘ আট বছর পর জামিন পেলেন সারদা কান্ডে অন্যতম অভিযুক্ত দেবযানী। তবে এখন‌ই তাঁর কপালে নেই জেলমুক্তি।

আরামবাগ এবং ঘাটালে বন্যা পরিস্থিতির সৃষ্টি হয়েছে। আবহাওয়া দপ্তর জানিয়েছে গাঙ্গেয় দক্ষিণবঙ্গের নিম্নচাপ অক্ষরেখা সৃষ্টি হয়েছে সেই অক্ষরেখা উত্তর প্রদেশ বিহার পর্যন্ত বিস্তৃত হয়ে রয়েছে। যার দরুন আজ দক্ষিণবঙ্গের বিস্তীর্ণ অঞ্চলজুড়ে ব্যাপক বৃষ্টিপাত ঘটবে। আগামীকাল রবিবার ঠিক একই পরিস্থিতি জারি থাকবে দক্ষিণবঙ্গে।

আরও পড়ুন-শীঘ্রই খরা কবলিত এলাকায় পানীয় জল প্রকল্প শুরু করতে চলেছেন মুখ্যমন্ত্রী।

কলকাতাসহ দক্ষিণবঙ্গের বিস্তীর্ণ এলাকায় হালকা থেকে মাঝারি আবার কোথাও অতি ভারী বৃষ্টির দেখা মিলতে পারে। এর ফলে ব্যাহত হবে নগর জীবন। এই আবহে সোনারপুরে জল থৈ থৈ এলাকায় জল ঠেলে মানুষের পাশে দাঁড়াতে এগিয়ে এলেন সোনারপুরের তৃণমূল বিধায়ক অভিনেত্রী লাভলি মৈত্র। গতকাল সকালে জলে ট‌ইটুম্বুর সোনারপুরের বিস্তীর্ণ এলাকা ঘুরে দেখলেন লাভলি মৈত্র।

এলাকাবাসীর সমস্যার কথা মন দিয়ে শুনেছেন তিনি। সোনারপুরে ১৫ নম্বর এবং ১৭ নম্বর ওয়ার্ড ঘুরে দেখেছেন লাভলি। এই ওয়ার্ডের বিস্তীর্ণ অঞ্চল জলমগ্ন হয়েছে। পায়ে হেঁটে জল ঠেলে ওই এলাকা গুলি ঘুরে দেখেছেন লাভলি মৈত্র।