নিউজপলিটিক্সরাজ্য

সংসদে ত্রিপুরা নিয়ে তৃণমূলের সাথে বিক্ষোভ দেখালেন সুনীল মন্ডল। সুর নরম তৃণমূলের

নিজস্ব প্রতিবেদন: একুশের ভোটের আগে তৃণমূল ত্যাগ করে বিজেপির ছত্রছায়ায় এসেছিলেন বেশকিছু তাবড় তাবড় তৃণমূল নেতারা। তবে তার অনেক আগেই বিজেপির ছত্রছায়ায় চলে এসেছিলেন মুকুল রায়। কিন্তু বিজেপির সাথে দীর্ঘ চার বছরের সম্পর্ক শেষ করে আবার তৃণমূলে প্রত্যাবর্তন করেছেন তৃণমূলের ঘরের ছেলে মুকুল রায়। একুশের ভোটে রাজ্য জুড়ে বিজেপি পর্যুদস্ত হওয়ার পর থেকেই শুরু বদল করেছে বিজেপিতে আসা দল বদলু নেতারা।

তাদের মধ্যে অন্যতম হলেন বর্ধমানের তৃণমূল সাংসদ সুনীল মন্ডল। তিনি একসময় বিজেপির সভায় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ এবং বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর হাত ধরে বিজেপির ছত্রছায়ায় গিয়েছিলেন। কিন্তু নির্বাচনে বিজেপির ভরাডুবি হতেই আবার বিজেপির দিক থেকে মুখ ফিরিয়েছেন তিনি। কিন্তু তাঁর তৃণমূলে প্রত্যাবর্তনের পথে কাঁটা হয়ে দাঁড়িয়েছে অগণিত তৃণমূল কর্মীরাই।

আরও পড়ুন-“ত্রিপুরায় মারলে বাংলায় চিকিৎসা হবে, কিন্তু ওখানে নাও হতে পারে”- বিজেপিকে হুঁশিয়ারি দিলেন তৃণমূল নেতা মদন মিত্র

বর্ধমানের বুকে তাঁর বিরুদ্ধে গদ্দার, বেইমান লিখে জায়গায় জায়গায় পোস্টখর দেওয়া হয়েছে।এ হেন সেই সুনীল মন্ডলকেই গতকাল ত্রিপুরা কান্ডে বিজেপির বিরুদ্ধে সুর চড়াতে দেখা গিয়েছে। পূর্ব বর্ধমানের সাংসদ সুনীল মন্ডল কয়েকদিন আগেই মন্তব্য করেছিলেন যে, ‘আমি তৃণমূলেই রয়েছি।’ সেই সুনীল মন্ডলকে দেখা গিয়েছে ত্রিপুরা কান্ডে প্রতিবাদ জানিয়ে বিজেপির বিরুদ্ধে প্ল্যাকার্ড নিয়ে বিক্ষোভ দেখাতে।

আরও পড়ুন-আবার খবরের শিরোনামে ত্রিপুরা। এবার তৃণমূলে যোগ দেওয়া বাম কর্মীদের মারধর বিজেপির

গতকাল সংসদে ত্রিপুরা কান্ডে বিক্ষোভ দেখিয়েছে তৃণমূল সাংসদরা। আর এই বিক্ষোভেই তৃণমূল সাংসদের পিছনে গলা উঁচিয়ে বিজেপির বিরুদ্ধে বিক্ষোভ দেখাতে দেখা গেলো সুনীল মন্ডলকে। অর্থাৎ এবার তাঁর তৃণমূলে প্রত্যাবর্তন শুধুমাত্র সময়ের অপেক্ষা।

Related Articles

Back to top button