হুগলিতে দুস্থ মানুষের পাশে দাঁড়ালেন বিজেপি নেত্রী লকেট চট্টোপাধ্যায়।

হুগলিতে দুস্থ মানুষের পাশে দাঁড়ালেন বিজেপি নেত্রী লকেট চট্টোপাধ্যায়।

নিজস্ব প্রতিবেদন: সারা রাজ্য জুড়ে রীতিমতো ভয়াবহ পরিস্থিতির সৃষ্টি করেছে করোনা ভাইরাস। তবে গত কয়েকদিন ধরেই দৈনিক আক্রান্তের সংখ্যা কিছুটা হলেও কমেছে বলে জানা গিয়েছে। এখনো পর্যন্ত বাংলায় করোনা আক্রান্ত হয়েছেন মোট ১৩ লক্ষ ৯৪ হাজার ৭২৪ জন। মৃত্যু হয়েছে ১৫ হাজার ৮১৩ জনের। সুস্থ্য হয়েছেন ১৩ লক্ষ ৮ হাজার ৮৯৬ জন। গত ২৪ ঘন্টায় আক্রান্ত হয়েছেন ৮,৯২৩ জন। গত ২৪ ঘন্টায় মৃত্যু হয়েছে ১৩৫ জনের।

ইতিমধ্যেই রাজ্যবাসীকে খুব শীঘ্রই ভ্যাকসিন দেওয়া হবে বলে ঘোষণা করেছেন। করোনার দাপটে রাজ্যে জারি হয়েছে বেশ কিছু বিধিনিষেধ। বন্ধ হয়েছে লোকাল ট্রেন পরিষেবা। যার ফলে বহু মানুষের রুজি রুটির সংস্থান বন্ধ হয়ে গিয়েছে। পরগবারের মুখে দু মুঠো অন্ন তুলে দিতে রীতিমতো হিমশিম খাচ্ছেন অনেকেই। এই পরিস্থিতিতে অসহায় মানুষের সাহায্যার্থে এগিয়ে এসেছেন বিভিন্ন রাজনৈতিক দলের নেতা নেত্রী, সেলিব্রিটি সহ অন্যান্য এনজিও গুলিও। এই আবহে দুস্থ মানুষের সাহায্যে এগিয়ে এলেন হুগলির বিজেপি সাংসদ লকেট চট্টোপাধ্যায়।

আরও পড়ুন-করোনার দৈনিক সংক্রমণের মধ্যে রেকর্ড পতন। আশায় বুক বাঁধছেন তামাম ভারতীয়রা।

জানা গিয়েছে গতকাল বুধবার বিজেপি কর্মীদের সাথে নিয়ে হুগলির অন্তর্গত চন্দননগর, পান্ডুয়া এবং বলাগড় বিধানসভার বিভিন্ন এলাকায় গরিব এবং দুঃস্থ মানুষের হাতে খাবার তুলে দিয়েছেন লকেট চট্টোপাধ্যায়। লকেট চট্টোপাধ্যায় নিজে উপস্থিত থেকে ওই অসহায় মানুষগুলোকে খাবার তুলে দিয়েছেন। তিনি জানিয়েছেন যে এই কাজের মাধ্যমে তিনি সাধারন অসহায় মানুষের পাশে দাঁড়ানোর আপ্রাণ চেষ্টা করছেন।