নিউজপলিটিক্স

সুজাতা মন্ডলের সামনেই মুখ ফসকে তৃণমূল কর্মীরা স্লোগান দিলেন ‘শুভেন্দু অধিকারী জিন্দাবাদ’। ভাইরাল ভিডিও

নিজস্ব প্রতিবেদন: তৃণমূলের দাপুটে নেত্রী সুজাতা মন্ডল খাঁ। যদিও তিনিও একটা সময় বিজেপির‌ই নেত্রী ছিলেন। কিন্তু একুশের ভোটের আগে তৃণমূলে নাম লিখিয়েছিলেন। এর দরুণ সুজাতা মন্ডলের বিরুদ্ধে ডিভোর্সের মামলা করেছিলেন তাঁর স্বামী তথা বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ। তৎকালীন পরিস্থিতিতে এই সিদ্ধান্ত যথেষ্ট আলোড়ন ফেলে দিয়েছিলো সারা বাংলা জুড়ে। ক্যামেরার সামনে রীতিমতো অশ্রুপাত করতে দেখা গিয়েছিলো সৌমিত্র খাঁ এবং সুজাতা মন্ডল উভয়কেই। যদিও সুজাতা মন্ডল চেয়েছিলেন যাতে সৌমিত্র তাঁর সিদ্ধান্ত বদল করুক।

কিন্তু নিজের সিদ্ধান্তে অনড় থাকেন সৌমিত্র। তবে দুইজনে বিপরীত রাজনৈতিক মতাদর্শ অবলম্বন করলেও এখনো পর্যন্ত সেইভাবে কখনো একে অপরের প্রতি আক্রমণ শানাননি তাঁরা। একুশের ভোটে নিজের কেন্দ্রে যথেষ্ট আক্রমণের মুখোমুখি হয়েছিলেন সুজাতা মন্ডল। তিনি অভিযোগ করেছিলেন যে বিজেপি কর্মীরা তাঁর মাথায় আঘাত করেছে এবং তাঁর দেহরক্ষীর মাথা ফাটিয়ে দিয়েছে। এর পরেই পরিস্থিতি যথেষ্ট উত্তপ্ত হয়ে উঠেছিলো।

আরও পড়ুন –সীতারাম ইয়েচুরির প্রবল তিরস্কার। ‘বিজেমূল’ প্রচারের দায় কাঁধে নিলেন সূর্যকান্ত মিশ্র।

এই সুজাতা মন্ডলের‌ই এবার একটি ভিডিও যথেষ্ট ভাইরাল হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়ায়। এই ভিডিও ভাইরাল হ‌ওয়ার ফলে যথেষ্ট ট্রোলিংয়ের মুখে পড়তে হয়েছে সুজাতা মন্ডল কে। এই ভিডিওতে দেখা গিয়েছে তাঁর কেন্দ্রে পশ্চিম মেদিনীপুর এর অন্তর্গত চন্দ্রকোনা এলাকায় রাজনৈতিক কর্মসূচি পালন করতে গিয়েছেন সুজাতা মন্ডল। তিনি সেখানে দলীয় কার্যালয়ে তৃণমূলের পতাকা উত্তোলন করছিলেন।

সমবেত ভীড় থেকে স্লোগান ওঠে ‘মমতা বন্দ্যোপাধ্যায় জিন্দাবাদ’, ‘তৃণমূল কংগ্রেস জিন্দাবাদ’, হঠাৎ‌ই উপস্থিত কোনো এক তৃণমূল কর্মী মুখ ফস্কে বলে ফেলেন ‘শুভেন্দু অধিকারী জিন্দাবাদ’ , অপ্রস্তুতে পড়ে যান সুজাতা মন্ডল। আর সাথে সাথেই এই ভিডিও ঝড়ের গতিতে ভাইরাল হয়ে পড়ে। সোশ্যাল মিডিয়ায় এই ভিডিওকে কেন্দ্র করে একের পর এক মিম শুরু হয়ে গিয়েছে। রীতিমতো ট্রোল করা হচ্ছে সুজাতা মন্ডল কে।

অবশ্য সুজাতা মন্ডল তারপরেই মমতা বন্দ্যোপাধ্যায় জিন্দাবাদ, মা মাটি মানুষ জিন্দাবাদ, বন্দেমাতরম স্লোগান দিয়ে পরিস্থিতি সামাল দেওয়ার চেষ্টা করেছিলেন

Related Articles

Back to top button