আবার উত্তপ্ত ভাটপাড়া , বিজেপি নেতার বাড়ি লক্ষ্য করে চালানো হল গুলি।

আবার উত্তপ্ত ভাটপাড়া , বিজেপি নেতার বাড়ি লক্ষ্য করে চালানো হল গুলি।

নিজস্ব প্রতিবেদন: অর্জুন সিং এর গড় বলে পরিচিত ভাটপাড়া। প্রায়শই বিভিন্ন ইস্যুতে হিংসা হানাহানির ঘটনায় উত্তপ্ত হয়ে থাকে ভাটপাড়া। কয়েকদিন আগেই ভাটপাড়ার বিজেপি নেতা গৌরাঙ্গ সরকারের বাড়ি লক্ষ্য করে বোমা ছোঁড়ার অভিযোগ উঠেছিল তৃণমূল আশ্রিত দুষ্কৃতীদের বিরুদ্ধে। গৌরাঙ্গ সরকার দাবি করেছেন যে তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা তার বাড়ি লক্ষ্য করে বোমা ছুড়েছে এবং তার বাড়ির ভাড়াটিয়াদের যথেষ্ট মারধর করেছে।

এই অভিযোগ অবশ্য খারিজ করে দিয়েছে স্থানীয় তৃণমূল নেতৃত্ব।আবার সংবাদ শিরোনামে ভাটপাড়া। এবার বিজেপি নেতার বাড়ি লক্ষ্য করে চালানো হল গুলি ‌। অভিযোগের তীর সেই তৃণমূল আশ্রিত দুষ্কৃতীদের বিরুদ্ধে। জানা গিয়েছে ভাটপাড়া পুরসভার বাসিন্দা লালন প্রসাদ হলেন বিজেপির অল ইন্ডিয়া ট্রেড ইউনিয়নের সহ-সভাপতি। গত বৃহস্পতিবার রাত সাড়ে এগারোটার সময় বেশ কয়েক জন দুষ্কৃতী গাড়ি করে এসে থামে তার বাড়ির সামনে।

আরও পড়ুন-“এক আধজন চলে গেলে যেতেই পারেন।”- মুকুল ইস্যুতে দিলীপের মন্তব্য নিয়ে চাঞ্চল্য রাজ্য রাজনীতিতে।

সাথে সাথে বাড়ি লক্ষ্য করে গুলি চালাতে শুরু করে ওই দুষ্কৃতীদের দল। লালন প্রসাদ বলেছেন যে বাড়ির সদস্যরা আতঙ্কে চিৎকার শুরু করে দিয়েছিল। তার বাড়ির জানালার কাচ ভেঙে বাড়ির ভিতরে তিন রাউন্ড গুলি ছুটে আসে। তবে অল্পের জন্য রক্ষা পেয়েছেন তার পরিবারের সদস্যরা। গুলি গিয়ে সটান লেগেছে তাদের বাড়ির টিভিতে। তারপরেই এলাকা ছেড়ে চম্পট দেয় ওই দুষ্কৃতীরা।

আরও পড়ুন-শীঘ্রই কি ঘর ভাঙতে চলেছে বিজেপির? বিজেপির ৩ সাংসদ এবং ৮ বিধায়ক তৃণমূলের পথে পা বাড়িয়ে রয়েছেন।

এই ঘটনায় পুলিশের অভিযোগ দায়ের করেছেন বিজেপি নেতা লালন প্রসাদ। তারপরেই গতকাল সকালে তার বাড়িতে গিয়েছিলেন বিধায়ক অর্জুন সিং। লালন প্রসাদ তৃণমূল আশ্রিত দুষ্কৃতীদের বিরুদ্ধে অভিযোগ তুললেও এই ব্যাপারে কোন রকম মন্তব্য করেননি ব্যারাকপুরের বিজেপি সাংসদ অর্জুন সিং।