সংকটপূর্ণ পরিস্থিতিতে মদন মিত্র নিজের বেতন তুলে দিলেন ইস্টবেঙ্গল কর্তাদের হাতে।

সংকটপূর্ণ পরিস্থিতিতে মদন মিত্র নিজের বেতন তুলে দিলেন ইস্টবেঙ্গল কর্তাদের হাতে।

নিজস্ব প্রতিবেদন: ইস্টবেঙ্গলের সাম্প্রতিক চুক্তি ঘিরে যথেষ্ট চাঞ্চল্য ছড়িয়েছে। ইস্টবেঙ্গল সর্মথকরা ক্লাবের সামনে ব্যাপক বিক্ষোভ দেখিয়েছেন। ‌ এই বিক্ষোভ ছত্রভঙ্গ করতে লাঠিচার্জ করেছে পুলিশ এমনটাই খবর পাওয়া যাচ্ছে। ‌ এই ঘটনায় যথেষ্ট হতাশ হয়েছেন রাজ্যের প্রাক্তন পরিবহণমন্ত্রী তথা কামারহাটি তৃণমূল বিধায়ক মদন মিত্র।

তিনি ফেসবুক লাইভে এই ঘটনা প্রসঙ্গে যথেষ্ট দুঃখপ্রকাশ করেছেন।ফেসবুক লাইভে এসে মদন বাবু বলেছিলেন,”কেউ কখনো এটা ভুলবেন না যে আমি প্রাক্তন ক্রীড়ামন্ত্রী পদে ছিলাম। আমি কখনোই ইস্টবেঙ্গল ক্লাবকে বিক্রি হতে দেবো না। যখন‌ই আমাকে ইস্টবেঙ্গল সমর্থকরা ডাকবে তখনই আমি তাঁদের পাশে দাঁড়াতে ছুটে যাবো।

আরও পড়ুন-বিরাটিতে তৃণমূল কর্মীর খুনের ঘটনায় এবার অস্বস্তিতে বিজেপি। শুভেন্দু, অর্জুনের সাথে এক‌ই ফ্রেমে উপস্থিত মূল অভিযুক্ত

আমি সবসময়ই ক্লাব সমর্থকদের পাশে গিয়ে দাঁড়াবো। আমি দরকার হলে একমাসের বেতন ইস্টবেঙ্গল সমর্থকদের দিয়ে দেবো। কলকাতার তিন ঐতিহ্যবাহী ক্লাব মোহনবাগান, ইস্টবেঙ্গল, মহমেডান ক্লাবের পাশে আমি সবসময়ই আছি।”এবার গতকাল নিজের দেওয়া প্রতিশ্রুতি পুরণ করলেন মদন মিত্র।

আরও পড়ুন-আজ বিকালে রাজ্যপালের সাথে রাজভবনে দেখা করতে চলেছেন বিধানসভার স্পিকার বিমান বন্দ্যোপাধ্যায়। কিন্তু কি কারণে? উঠলো জল্পনা

নিজে মোহনবাগানের ভক্ত হয়েও ইস্টবেঙ্গল ক্লাব তাঁবুতে এসে তিনি তাঁর একমাসের বেতন সাহায্য করলেন ইস্টবেঙ্গলকে। হলুদ ধুতি এবং লাল পাঞ্জাবি পরে ক্লাব তাঁবুতে এসে ফুটবলে শট‌ও মারলেন।এছাড়াও তিনি ক্লাবকর্তাদের সাথে ক্লাবের জটিলতার বিষয়টি নিয়ে আলোচনা করেছেন। তাঁদের হাতে নিজে তিনি তাঁর একমাসের বিধায়ক পদের বেতন তুলে দিয়েছেন।

মদন বাবুর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন ইস্টবেঙ্গল ক্লাবের কর্তারা।