নিউজবিনোদন

“আমি ভাগ্যবান যে আমি বেঁচে রয়েছি।”- দীর্ঘ নীরবতার পর বললেন শিল্পা শেঠি

নিজস্ব প্রতিবেদন: পর্ণকান্ডে গ্রেপ্তার হয়েছেন অভিনেত্রী শিল্পা শেঠির স্বামী রাজ কুন্দ্রা। তাঁকে আপাতত পুলিশী হেফাজতে রাখা হয়েছে।একের পর এক অভিনেত্রী , স্ট্রাগলিং মডেলরা রাজ কুন্দ্রার বিরুদ্ধে চাঞ্চল্যকর বয়ান দিয়েছেন। ক্রমশ‌ই আইনি ঘেরাটোপে বন্দী হচ্ছেন রাজ কুন্দ্রা। এবার রাজ কুন্দ্রার বাড়ি থেকে তল্লাশি চালিয়ে ৭০ টি পর্ণ ভিডিও উদ্ধার করেছে মুম্বাই পুলিশ।

জানা গিয়েছে রাজের হটশট অ্যাপের মাধ্যমে এই সমস্ত ভিডিও গুলি মানুষ দেখতে পারতো। পরবর্তীকালে রাজ তার ব্যক্তিগত সহকারীকে এই ভিডিও সরিয়ে নেওয়ার নির্দেশ দিয়েছিলেন বলে জানা গিয়েছে।তার ব্যক্তিগত সহকারি এবং রাজ কুন্দ্রার হোয়াটসঅ্যাপ চ্যাট থেকে বেশ কিছু গুরুত্বপূর্ণ তথ্য পেয়েছে মুম্বাই পুলিশ। ‌ এই অ্যাপে যে সমস্ত সফট পর্ন আপলোড করা হত, তার মাধ্যমে রাজ কুন্দ্রার কতটা রোজগার হতো সেই বিষয়েও মুম্বাই পুলিশের কাছে তথ্য উপস্থিত হয়েছে।

আরও পড়ুন-শিল্পা শেঠির স্বামী রাজ কুন্দ্রার বাড়ি থেকে উদ্ধার ৭০ টি পর্ন ভিডিও

রাজের স্ত্রী অভিনেত্রী শিল্পা শেঠিকেও পুলিশ জিজ্ঞাসাবাদ করেছে। তবে শিল্পার বিরুদ্ধে কোনো তথ্যপ্রমাণ পাওয়া যায়নি, কিন্তু পুলিশ সন্দেহ করছে যে শিল্পার‌ও , রাজের এই কারবারে প্রত্যক্ষ মদত থাকতে পারে।এদিকে দীর্ঘ নীরবতার পর মুখ খুলেছেন শিল্পা শেঠি। নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে কার্টুনিস্ট জেমস থার্বারের লেখা একটি বইয়ের পাতার ছবি পোস্ট করেছেন অভিনেত্রী শিল্পা।

আরও পড়ুন-একসঙ্গে ধারাবাহিক ছেড়েছেন দুজন। দিতিপ্রিয়া এবং বিশ্বাবসুর সম্পর্ক নিয়ে গুঞ্জন টলিউডে।

এই পোস্টে লেখা রয়েছে,”আমরা ভয় পেয়ে এটাই ভাবি যে হয়তো আমাদের কাজ হারিয়ে যাবে কোন অসুখে পড়তে হয় বা আমাদের প্রিয়জনদের মৃত্যু হবে। কিন্তু কি হয়েছে বা আগামী সময় কি হতে পারে সেই সব নিয়ে চিন্তাভাবনা না করে বরং বর্তমানে কি হচ্ছে সেই বিষয়ে চিন্তাভাবনা করা উচিত। আমি ভাগ্যবান যে আমি এখনো বেচে রয়েছি। জীবন উপভোগ করা থেকে কেউ আমাকে থামাতে পারবে না।”

Related Articles

Back to top button