“যোগী আদিত্যনাথ এর সমর্থনে টুইট করলেই মিলবে দু টাকা”- ভাইরাল বিতর্কিত অডিও। চাকরি গেল আইটি সেলের প্রধানের।

“যোগী আদিত্যনাথ এর সমর্থনে টুইট করলেই মিলবে দু টাকা”- ভাইরাল বিতর্কিত অডিও। চাকরি গেল আইটি সেলের প্রধানের।

নিজস্ব প্রতিবেদন: বারবার বিভিন্ন ইস্যুতে বিতর্কের কেন্দ্রবিন্দুতে জড়িয়ে পড়ে যোগী আদিত্যনাথের সরকার। উত্তরপ্রদেশের বুকে এরকমই একটি ঘটনা ঘটেছে যা রীতিমতো চাঞ্চল্যের সৃষ্টি করেছে। উত্তরপ্রদেশে একটি অডিও ভাইরাল হয়েছে যাতে দুই ব্যক্তিকে নিজেদের মধ্যে পর্যালোচনা করতে শোনা গিয়েছে।

এই দুই ব্যক্তি মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ এর সমর্থনে টুইট করার বিষয়ে কথা বলছিলেন। সেখানে এক ব্যক্তি বলেছেন যোগীর সমর্থনে টুইট করলেই পাওয়া যাবে টুইট পিছু দু টাকা করে। এই অডিওটি ব্যাপক ভাইরাল হয়ে ওঠে সোশ্যাল মিডিয়ায়। প্রাক্তন আইএএস অফিসার সূর্য প্রতাপ সিং সোশ্যাল মিডিয়ায় এই অডিও শেয়ার করেছেন। কিন্তু ওই প্রচার সংস্থা এই অডিওর বিষয়ে কোনো রকম মন্তব্য করেনি।

আরও পড়ুন-৬ মাসের মধ্যে উপনির্বাচন হবে না? নতুন ছক বিজেপির।

কিন্তু এই ঘটনার পরিপ্রেক্ষিতে ওই সংস্থা তাদের আইটি সেলের প্রধান মনমোহন সিং কে ছাঁটাই করে দিয়েছে। এই বিষয়ে কোনো প্রতিক্রিয়া জানান নি মনমোহন সিং।তবে এই প্রসঙ্গে কোনরকম আলোচনায় জড়ায়নি বিজেপি সরকার। কোন রকম মন্তব্য করেননি উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। বিজেপি মুখপাত্র মনীশ শুক্লা বলেছেন , “এই বিষয়টি একটি বেসরকারি সংস্থার নিজেদের বিষয়।

আরও পড়ুন-“আপনার যুক্তি শুনে নিজেকে ছাত্র মনে হচ্ছিলো।”- নারদ মামলায় সিবিআইয়ের আইনজীবী তুষার মেহতাকে বললেন হাইকোর্টের বিচারপতিI

ওই সংস্থাপন কর্মীকে রাখবে আর কোন কর্মীকে ছাঁটাই করবে সেটা তাদের ব্যক্তিগত ব্যাপার। এরমধ্যে মুখ্যমন্ত্রী যোগীর কোনো ভূমিকা নেই।”এই বেসরকারি সংস্থা যোগী আদিত্যনাথ এর হয়ে সোশ্যাল মিডিয়ায় প্রচার চালাতে বলে জানা গিয়েছে। এই সংস্থাকে সরিয়ে কয়েকদিন আগেই অন্য একটি সংস্থাকে প্রচারের দায়িত্ব দিয়েছিল যোগী সরকার এমনটাই জানা গিয়েছে।