নিউজবিনোদন

“ভালোবাসার নতুন মানে শেখালে তুমি”- ছোট্ট দেবায়নের জন্য বার্তা দিলেন গায়িকা শ্রেয়া।

নিজস্ব প্রতিবেদন: বলিউডের অন্যতম প্রতিভাশালী গায়িকা শ্রেয়া ঘোষাল। তাঁর সুরের মূর্ছনায় মোহিত কোটি কোটি ভারতবাসী। তিনি বলিউড থেকে শুরু করে টলিউড এবং অন্যান্য ভাষাতে বেশ কিছু কালজয়ী গান গেয়েছেন। মূলত বলিউডে তাঁর সমকক্ষ গায়িকা বর্তমানে নেই বললেই চলে।

শ্রেয়া ঘোষাল গত ২০১৫ সালে তার ছোটবেলার বন্ধু শিলাদিত্য মুখোপাধ্যায় কে বিয়ে করেছিলেন। তার আগে গত ১০ বছর ধরে তাঁরা গোপনে প্রেমপর্ব চালিয়ে গিয়েছেন। শিলাদিত্য মুখোপাধ্যায় হলেন পেশায় একজন তথ্যপ্রযুক্তি কর্মী। এছাড়াও তিনি একটি ওয়েবসাইটের যুগ্ন কর্তা বলেও জানা গিয়েছে।

আরও পড়ুন-“দেশের আইন ব্যবস্থার উপর ভরসা করি, মিডিয়ার ট্রায়ালের দরকার নেই”- মন্তব্য শিল্পা শেঠির।

তাদের বিয়ের ৬ বছর পরে জন্ম নিয়েছে ছোট্ট দেবায়ন । সদ্য পৃথিবীর আলো দেখা এই ছেলেকে ঘিরে অনেক স্বপ্ন দেখছেন শ্রেয়া এবং শিলাদিত্য।দেবায়নের জন্মের ১৩ দিন পরে তাকে ভক্তদের সম্মুখে নিয়ে এসেছিলেন গায়িকা শ্রেয়া ঘোষাল। বর্তমানে দেবায়নের বয়স ২ মাস। ধীরে ধীরে সোশ্যাল মিডিয়ায় অন্যতম পরিচিত মুখ হয়ে উঠেছে ছোট্ট দেবায়ন।

আর পাঁচটা মায়ের মতোই ছেলেকে ঘিরে অনেক আশা আকাঙ্ক্ষা জড়িয়ে রয়েছেন গায়িকা শ্রেয়া ঘোষাল। তিনি সারাদিন ব্যস্ততার ফাঁকে ছোট্ট দেবায়নকে সময় দিতে বলেন না। মাতৃত্বের এই আকর্ষণ তিনি অন্তরে অন্তরে উপলব্ধি করছেন। সোশ্যাল মিডিয়ায় প্রায়শই নিজের ছেলেকে নিয়ে নানান ছবি এবং ভিডিও শেয়ার করছেন গায়িকা।

আরও পড়ুন-শুভশ্রী এবং তাঁর ছেলের সাদাকালো ছবি হইচই ফেলে দিল সোশ্যাল মিডিয়ায়

এরই মধ্যে একটি ছবি শেয়ার করে গত সোমবার ক্যাপশনে এক দারুন বার্তা দিয়েছেন গায়িকা শ্রেয়া ঘোষাল। ‌ নিজের ইনস্টাগ্রামে গতকাল সোমবার একটি ছবি আপলোড করেছেন শ্রেয়া। ‌ এই ছবিতে দেখা গিয়েছে ছেলের দিকে নিস্পলক দৃষ্টিতে গায়িকা তার ধ্যান জ্ঞান নিবদ্ধ করেছেন । আর দেবায়নও তাঁর মায়ের দিকে তাকিয়ে রয়েছে।

ছবিটি আপলোড করে এক দারুণ ক্যাপশান দিয়েছেন গায়িকা। তিনি লিখেছেন,”তুমি সর্বদা আমার দুটি হাতের মধ্যে রয়েছো। তবুও যেন তোমাকে আমি সম্পূর্ণভাবে পেতে পারছিনা। সারাজীবনের জন্য আমার হৃদয় শুধুমাত্র তোমার জন্য থাকবে।

আরও পড়ুন-জাভেদ-শাবানার সাথে সাক্ষাৎ করায় মুখ্যমন্ত্রীকে ‘তারকা রাক্ষসী’র সাথে তুলনা করলেন কঙ্গনা

আমার জীবনে এসে ভালোবাসার মানেটাই তুমি পাল্টে দিয়েছো। আমার ছোট্ট বেবি দেবায়ন, মা তোমাকে খুব ভালোবাসে।”ছবিটি দেখে খুবই আপ্লুত হয়েছেন শ্রেয়ার কোটি কোটি ভক্তরা। সকলেই শ্রেয়াকে অনেক শুভেচ্ছা জানিয়েছেন এবং দেবায়নের উজ্জ্বল ভবিষ্যতের কামনা করেছেন।

 

View this post on Instagram

 

A post shared by shreyaghoshal (@shreyaghoshal)

 

View this post on Instagram

 

A post shared by shreyaghoshal (@shreyaghoshal)

Related Articles

Back to top button