নিউজভাইরাল & ভিডিও

“বউ হারালে বউ পাওয়া যায় রে পাগলা, কলাপাতায় ভাত খেলে বাংলা পাওয়া যায় না রে টাকলা”- বললেন চিরঞ্জিত চক্রবর্তী!

নিজস্ব প্রতিবেদন :-২০২১ এর বিধানসভা ভোট হাইভোল্টেজ ভীষণভাবে ।। হাইভোল্টেজ এই কারণেই কারণ এবারের লড়াই ত্রিমুখী লড়াই । একদিকে সংযুক্ত মোর্চা মাথাচাড়া দিয়ে উঠছে । অন্যদিকে বিজেপি দখল করতে চাইছে এই বাংলাকে । আর অপরদিকে তৃণমূল কংগ্রেসের জেদ যে বাংলাকে কোনরকম ভাবে বহিরাগতদের হাতে তুলে দেওয়া যাবে না । এই নিয়ে চলছে তুমুল হাড্ডাহাড্ডি লড়াই । তবে শেষ কথা বলবে ভোটের ফলাফল।

আমরা এ ব্যাপারে অবগত যে অভিনয় জগতের একজন দাপুটে অভিনেতা চিরঞ্জিত চক্রবর্তী । ২০১১ সালে বিধানসভা ভোটে বিধায়কের পদে প্রার্থী হয়েছিলেন তিনি বারাসাত থেকে । তারপর ২০১৬ তে জয়লাভ করেন তিনি তার পর একের পর এক জনহিতকর কাজের সাথে যুক্ত হয়ে পড়েন অভিনেতা তথা বিধায়ক চিরঞ্জিত । তবে ফের আরো একবার বারাসাত থেকেই বিধায়ক হিসাবে প্রার্থী হয়েছেন তিনি ।

ভোটের রাজনীতিতে কটাক্ষ বিরোধীদের থাকবে মনটা খুব স্বাভাবিক । বিরোধিতা ছাড়া রাজনীতির মঞ্চে ঠিক জমে ওঠে না ।আমরা এর আগে বিভিন্ন বিভিন্ন জনসভা থেকে বিরোধীদলের মানুষজনদের কে কটাক্ষ করতে দেখেছি এবং পাল্টা প্রতিক্রিয়াও মিলেছে শাসক দলের পক্ষ থেকে। এবার শাসক দলের সাংসদ চিরঞ্জিত চক্রবর্তী গলায় শোনা গেল বিজেপি বিরোধী সুর ।এমন ভাবে তিনি তুলোধোনা করলেন বিজেপি কে যা এর আগে কখনো কেউ করেনি ।

আরও পড়ুন-তোমায় হৃদ মাঝারে রাখবো ছেড়ে দেবো না, সম্পূর্ণ খালি গলায় দারুণ কায়দায় দুর্দান্ত গান গাইলেন নুসরত জাহান, ভাইরাল ভিডিও!

তিনি বলেন তার একটা বিখ্যাত ডায়লগ । ডায়লগ এর সাথে নতুন একটি কথা সংযোজন করেন তিনি । তিনি বলেন বউ হারালে বউ পাওয়া যায় রে পাগলা কিন্তু বাংলায় এসে পাত পেড়ে খেলে বাংলা পাওয়া যায় না রে টাকলা । তার এই বক্তব্য ব্যাপক পরিমাণে ভাইরাল হয়েছিল সেই সময় সাইবার দুনিয়াতে । যদিও এটি দুই থেকে তিন মাস আগেকার একটি বক্তব্য । কিন্তু তবুও ভোটের বাজারে ফের আরও একবার মাথাচাড়া দিয়ে উঠেছে ভিডিওটি । এবং এই ভিডিওতে তিনি অমিত শাহ নরেন্দ্র মোদি ও অন্যান্য বাকি সকলের কুকীর্তির কথা তুলে ধরেছিলেন।

 

Related Articles

Back to top button