নিউজঅফবিট

রান্নার গ্যাস বুকিং করলে পাবেন ২৭০০ টাকা ডিসকাউন্ট। জানুন বিস্তারিত

নিজস্ব প্রতিবেদন: বর্তমানে পেট্রোল-ডিজেলের দাম সাংঘাতিক ভাবে বৃদ্ধি পেয়েছে তেমনি সাংঘাতিকভাবে বৃদ্ধি পেয়েছে এলপিজি গ্যাসের দাম‌ও। ইতিমধ্যেই কলকাতায় ১৪.২ কেজি এলপিজি গ্যাসের দাম বেড়ে দাঁড়িয়েছে ৮৬১ টাকা। কিছুদিন আগে পর্যন্ত এলপিজি গ্যাসে ২৫.৫০ টাকা দাম বাড়িয়েছে কেন্দ্রীয় সরকার। যার দরুণ এই সংকটময় পরিস্থিতিতে রীতিমতো আশঙ্কায় পর্যবসিত হয়েছে মধ্যবিত্তরা।

এই আবহের মধ্যেই গ্রাহকদের জন্য পেটিএম নিয়ে এসেছে একটি দুর্দান্ত অফার। জানা গিয়েছে যদি কোনো গ্রাহক প্রথমবার পেটিএম এর মাধ্যমে তার এলপিজি সিলিন্ডার বুক করেন তাহলে পেটিএম এর পক্ষ থেকে সেই গ্রাহক পেয়ে যেতে পারেন নগদ ৯০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক। নতুন যে সমস্ত ব্যবহারকারীরা পেটিএম ব্যবহার করছেন তাদের জন্য আর একটি দুর্দান্ত ক্যাশব্যাক অফার নিয়ে এসেছে পেটিএম। ‌ এই অফারটিতে গ্রাহকরা ২৭০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক পেয়ে যেতে পারেন।

আরও পড়ুন-এবার আ‌র‌ও কমলো সোনার দাম। কলকাতায় কত সোনার দাম?

এই ক্যাশব্যাক পেলে গ্রাহকদের অনেকটাই সুবিধা হবে বলে আশাবাদী পেটিএম।এই ক্যাশব্যাক পেতে গেলে প্রথমে পেটিএম অ্যাপ ডাউনলোড করতে হবে।তারপর পেটিএম অ্যাকাউন্ট খুলতে হবে।এরপর গ্যাস বুক করার জন্য পেটিএমে গিয়ে show more অপশনটিতে যেতে হবে সেখান থেকে যেতে হবে recharge and pay bills অপশনটিতে।

আরও পড়ুন-ভয়াবহ দুর্যোগের মুখে পড়তে চলেছে ভারত। জলের তলায় তলিয়ে যেতে পারে ১২ টি শহর। জারি হল চূড়ান্ত সর্তকতা।

এই অপশনে ক্লিক করার পর গ্যাস বুকিং অপশনটি দেখা যাবে সেখানে গ্রাহককে বেছে নিতে হবে তার সার্ভিস প্রোভাইডার এর নাম । এরপর গ্রাহক কে দিতে হবে নিজের মোবাইল নম্বর অথবা এলপিজি আইডি নম্বর। তারপরেই process অপশনটিতে ক্লিক করতে হবে। তারপরেই পেমেন্ট সম্পূর্ণ হলেই গ্রাহকের গ্যাস বুকিং কনফার্ম হবে।

প্রথমবার পেটিএম দিয়ে গ্যাস বুক করলেই এই অফারটি পেতে পারবেন গ্রাহকরা। এইটা ক্যাশব্যাকের সুবিধা পাওয়ায় অনেকেই এটিএম ব্যবহার করতে আগ্রহী হয়েছেন।

Related Articles

Back to top button