নিউজ

“তৃণমূল জিজ্ঞেস করলে তৃণমূল বলবো, বিজেপির দরকার হলে তখন বিজেপিই বলবো”- বিতর্কিত মন্তব্য করলেন মুকুল রায়।

নিজস্ব প্রতিবেদন: বারবার বেফাঁস মন্তব্য করে অস্বস্তিকর পরিস্থিতির মধ্যে পড়েছেন তৃণমূল নেতা মুকুল রায়। যদিও খাতায়-কলমে তিনি এখনো বিজেপি বিধায়ক রূপে বর্তমান রয়েছেন। মুকুল রায় তার নিজস্ব কেন্দ্র কৃষ্ণনগর উত্তরে গিয়েছিলেন দলীয় কর্মসূচি খতিয়ে দেখতে। সেখানেই তিনি একটি বেফাঁস মন্তব্য করে বসেছেন। কৃষ্ণনগর উত্তরে গিয়ে একটি দলীয় অনুষ্ঠানে উপস্থিত হয়ে মুকুল রায় বলেছেন,

“উপনির্বাচনে ভারতীয় জনতা পার্টি জিতে যাবে আর তৃণমূল কংগ্রেসের ভরাডুবি হবে। ‌ স্বমহিমায় প্রত্যাবর্তন করবে বিজেপি।” পাবলিক অ্যাকাউন্টস কমিটির দ্বিতীয় বৈঠকের আয়োজন করা হয়েছিলো। উক্ত বৈঠকে উপস্থিত ছিলেন মুকুল রায়। নাগাদ বিধানসভা থেকে বেরিয়ে তিনি মন্তব্য করেন যে, “নির্বাচন হলে আবার বিপুল ভোটে জয়লাভ করবো, কিন্তু বিজেপির টিকিটে দাঁড়াবো, তৃণমূলের টিকিটে দাঁড়ালে কি হতে পারে সেটা জানিনা।”

আরও পড়ুন –উত্তরবঙ্গে বজ্রবিদ্যুৎ সহ বৃষ্টির সর্তকতা জারি করল আবহাওয়া দপ্তর। বৃষ্টি হতে পারে দক্ষিণবঙ্গেও।

এদিকে বারবার তার মুখে বিজেপির প্রসঙ্গ কেন আসছে এই প্রশ্নের উত্তরে তিনি বলেছেন, “বিজেপির কাছে যদি জিজ্ঞাসা করা হয় তাহলে বিজেপির কাছেই জানতে হবে। আমার কাছে যদি জিজ্ঞাসা করা হয় তাহলে আমি উত্তর দেবো। যদি অন্য সংগঠনের কাছে জিজ্ঞাসা করা হয় তাহলে তারা জবাব দেবে। তৃণমূল জিজ্ঞাসা করলে তৃণমূল বলবো আর বিজেপির দরকার হলে তখন বিজেপি বলবো।

আমি কিন্তু সম্পূর্ণ তৃণমূলেই রয়েছি। এটাই আমার রাজনৈতিক অবস্থান। আমাকে স্পীকার জনপ্রতিনিধি হিসাবে পাবলিক অ্যাকাউন্টস কমিটির চেয়ারম্যান পদে আসীন করেছেন। যদি দল আমাকে নির্দেশ দেয় তখন আমিও অবশ্যই ত্রিপুরা গিয়ে বিজেপির বিরুদ্ধে লড়াই করবো।”

Related Articles

Back to top button