নিউজখেলাটেক নিউজ

“যদি নাম হয় নীরজ, তাহলে পেয়ে যাবেন ৫০১ টাকার ফ্রী পেট্রোল”- নীরজের পদক জয়ের আবেগে দারুন অফার দিলো পেট্রোল পাম্প

নিজস্ব প্রতিবেদন: টোকিও অলিম্পিকে ভারতীয় অ্যাথলিটরা একের পর এক চমক দেখিয়ে চলেছেন। কুস্তি, হকি, ব্যাডমিন্টন, ওয়েট লিফটিংয়ে ভারত পদক জিতেছে। এবার আবার কুস্তিতে ভারতকে ব্রোঞ্জ এনে দিয়েছেন ভারতের অন্যতম কুস্তিগীর বজরং পুনিয়া। সারা ভারত উচ্ছ্বসিত বজরংয়ের এই কৃতিত্বে।

এর আগে ভারতকে ব্রোঞ্জ এনে দিয়েছেন শাটলার পি ভি সিন্ধু, পুরুষ হকি দল। ওয়েট লিফটার মীরাবাঈ চানু রুপো এনে দেশকে গর্বিত করেছেন।গত শনিবার দেশকে আরেকটি ব্রোঞ্জ এনে দিয়েছেন বজরং পুনিয়া। কুস্তিতে সেমিফাইনালে আজারবাইজানের আলিয়েভের কাছে পরাজিত হয়ে তিনি ব্রোঞ্জের জন্য লড়াই করেছিলেন কাজাখস্তানের প্রতিদ্বন্দ্বীর সাথে।

আরও পড়ুন-অলিম্পিকে লজ্জাজনক প্রদর্শন করায় পাকিস্তানি খেলোয়াড়দের শিক্ষা দিলেন পাক প্রধানমন্ত্রী

এত কিছুর মধ্যেও দেশবাসী একটা সোনার মেডেলের জন্য হা পিত্যেশ করে বসেছিলেন। অবশেষে দেশবাসীর সেই আকাঙ্খা পূরণ করেছেন জ্যাভলিন থ্রোয়ার নীরজ চোপড়া।নীরজের জ্যাভলিন থ্রো গত শনিবার প্রথম টোকিও অলিম্পিকে সোনা এনে দিলো ভারতকে। সারা ভারতবাসী আনন্দের জোয়ারে ভেসে গিয়েছেন।

শুরুতেই নীরজ জ্যাভলিন ছুঁড়েছেন ৮৭.০৩ মিটার। দ্বিতীয় চেষ্টাতে ছুঁড়েছিলেন ৮৭.৫৮ মিটার।সারা দেশ নীরজের এই সোনাজয়ে যথেষ্ট উচ্ছ্বসিত। এদিকে এক পেট্রোল পাম্প নীরজের এই সোনাজয়ের কৃতিত্বকে সম্মান জানাতে এক দারুণ অফার দিয়েছে।

আরও পড়ুন-একদিকে বাংলায় ভ্যাকসিনের অপ্রতুলতা, এদিকে প্রধানমন্ত্রীর ফ্রি ভ্যাকসিন বিজ্ঞাপনে খরচ হলো প্রায় ২১০ কোটি।

জানা গিয়েছে যে সমস্ত ব্যক্তির নাম নীরজ, তাঁরা উপযুক্ত কাগজপত্র দেখালে পাম্পে পাবেন ৫০১ টাকার বিনামূল্যে পেট্রোল। গুজরাটের ভারুচ জেলার নেত্রং এর পাম্পে এই দূর্দান্ত অফারটি দেওয়া হয়েছে। ওই পাম্পের মালিক আয়ুব খান জানিয়েছিলেন, যাদের নাম নীরজ, তাঁরা নামের প্রমাণ দেখাতে পারলেই তাঁদের দেওয়া হবে ৫০১ টাকার ফ্রি পেট্রোল। এই অফারটি তারা দিয়েছিলো গত রবিবার থেকে গত সোমবার পর্যন্ত।

নীরজ নামক বহু ব্যক্তি ওই দু’দিন তাদের পাম্প থেকে বিনামূল্যে তেল ভরতে সক্ষম হয়েছেন। সকাল ৭ টা থেকে বিকাল ৫ টা পর্যন্ত ওই ইন্ডিয়ান অয়েলের পেট্রোল পাম্প নীরজ নামের অনেক ব্যক্তিকেই ফ্রী পেট্রোল দিয়েছে।

Related Articles

Back to top button