নিউজপলিটিক্স

“অমিত শাহ যদি বুধবার সংসদে উপস্থিত হন তাহলে মাথা মুড়িয়ে নেবো”- খোলা চ্যালেঞ্জ তৃণমূল সাংসদ ডেরেক ও ব্রায়েনের”

নিজস্ব প্রতিবেদন: বিজেপি বিরোধী শিবির সর্বদা অভিযোগ জানিয়ে আসছে যে যে কোন ইস্যুতে কখনোই স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ অথবা প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী সংসদে দাঁড়িয়ে বিবৃতি দেন না। সংসদের বাদল অধিবেশন প্রথম থেকেই পেগাসাস ইস্যু থেকে শুরু করে পেট্রোল ডিজেলের মূল্যবৃদ্ধি , কৃষি বিল, এবং সম্প্রতি দিল্লির দলিত নাবালিকাকে গণধর্ষণ করে খুনের ঘটনা প্রসঙ্গে উত্তাল হয়ে রয়েছে। কিন্তু এই পরিস্থিতিতে কখনোই সংসদে বিবৃতি দেন না কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ কিংবা প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।

এমনটাই অভিযোগ করে আসছেন বিজেপি বিরোধী নেতারা। এই আবহে খোলা চ্যালেঞ্জ ছুঁড়ে দিয়েছেন তৃণমূলের সাংসদ ডেরেক ও’ব্রায়েন। তিনি বলেছেন,” প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী অথবা স্বরাষ্ট্রমন্ত্রীকে কখনোই সংসদে আজকে দেখা যায় না।

আরও পড়ুন-অসুস্থতার জন্য এক মাস সময় চাইলেন শিশির অধিকারী।

এর আগে আমরা স্বরাষ্ট্রমন্ত্রীর নিখোঁজ হ‌ওয়ার নোটিশ‌ জারি করেছিলাম। যদি বুধবার সংসদে অমিত শাহ আসেন তাহলে আমি আমার মাথা কামিয়ে ফেলবো।”এছাড়াও দিল্লিতে দলিত নাবালিকাকে গণধর্ষণ করে খুনের ঘটনায় ডেরেক ও’ব্রায়েন বলেছেন, “দিল্লিতে ৯ বছরের দলিত নাবালিকাকে গণধর্ষণ করে খুন করা হয়েছে।

আরও পড়ুন-দিল্লিতে ৯ বছরের নাবালিকাকে গণধর্ষণ করে খুন। অমিত শাহকে আক্রমণ করে টুইট করলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়।

এই বিষয়ে সংসদে এসে স্বরাষ্ট্রমন্ত্রীর অবশ্যই বিবৃতি দেওয়া উচিত ছিল। তিনি যদি বুধবার রাজ্যসভা অথবা লোকসভায় এসে দিল্লির নাবালিকা গণধর্ষণ কাণ্ডের ব্যাখ্যা দেন, তাহলে আমি আমার মাথা কামিয়ে ফেলবো। ‌আমি ওপেন চ্যালেঞ্জ করছি।”

Related Articles

Back to top button