নিউজপলিটিক্স

“অবৈধ বাংলাদেশি মুসলিমদের বিরুদ্ধে কড়া অ্যাকশন নেবো”- বললেন হিমন্ত বিশ্বশর্মা

নিজস্ব প্রতিবেদন: অসমের মুখ্যমন্ত্রী হিমন্ত বিশ্বশর্মা। প্রথম থেকেই তিনি বিভিন্ন মন্তব্য করে বিতর্কের কেন্দ্রবিন্দুতে আসীন হয়েছেন। তবে এই নেতা অসমের বুকে বেশ কিছু মানবিক কর্মকান্ড‌ও সম্পন্ন করছেন। বিশেষ করে অসমের মাটিতে ড্রাগের চোরাচালান রোধ করার জন্যে তিনিই যথেষ্ট গুরুত্বপূর্ণ ভূমিকা গ্রহণ করেছেন। ‌

তিনি অসংখ্য পুলিশ এবং নারকোটিকস্ বিভাগকে নির্দেশ দিয়েছেন সদা তৎপর থাকার জন্য। গত মাসেই তিনি বাজেয়াপ্ত কয়েক কোটি টাকার ড্রাগ জ্বালিয়ে দিয়েছেন।এ হেন সেই হিমন্ত বিশ্বশর্মা গতকাল একটি সংবাদমাধ্যমে সাক্ষাৎকার দিয়েছেন । উক্ত সাক্ষাৎকারে তিনি অবৈধ বাংলাদেশি থেকে শুরু করে, গো হত্যা, মিজোরামের সাথে সীমান্ত বিরোধ নিয়ে পর্যালোচনা করেছেন।

আরও পড়ুন-“মিথ্যা কথা বলছেন মমতা বন্দ্যোপাধ্যায়”- ভিডিও পোস্ট করে দাবি করলো ত্রিপুরা বিজেপি

মুখ্যমন্ত্রী হিমন্ত বিশ্বশর্মা বলেছেন , “অবৈধ বাংলাদেশি মুসলিমরা ভোটের সময় আমাদের ভোট দেয়নি। ‌ এই সমস্ত অবৈধ বাংলাদেশি মুসলিমদের রাজ্য থেকে অবিলম্বে বের করার জন্য আমরা বদ্ধপরিকর। আমাদের বিরুদ্ধে অভিযোগ করা হচ্ছে যে আমরা নাকি ভোটের তাগিদে মুসলিমদের সংরক্ষণ প্রদান করেছি, কিন্তু এই অভিযোগ সর্বৈব মিথ্যা। অসমের চিন্তার প্রধান কারণ হলো অবৈধ বাংলাদেশি মুসলিমদের অসমের বুকে অবাধ বিচরণ।

আরও পড়ুন-“বাদ দেওয়া হবে অকর্মণ্য দের। সেই জায়গায় স্থান দেওয়া হবে নতুনদের।”- বাংলার সিপিএমকে নতুনরূপে গঠন করতে চলেছেন সীতারাম ইয়েচুরি

এই অবৈধ নাগরিকদের বিরুদ্ধে আমরা কড়া অ্যাকশন নেবো। আজ মিজোরামের সঙ্গে আমাদের যে সীমান্ত বিরোধ চলছে সেটা কংগ্রেসের অঙ্গুলিলহনেই হয়েছে । আজ কংগ্রেস কখনোই চায়না যে নর্থ ইস্ট একসাথে মিলেমিশে সম্প্রীতি বজায় রেখে এগিয়ে চলুক।”এছাড়াও মুখ্যমন্ত্রী বলেছেন যে, “প্রধানমন্ত্রীজী আমাকে বলেছিলেন যে এই অসম-মিজোরাম সীমান্ত বিবাদ দেখে তিনি খুবই দুঃখিত হয়েছেন।

উনি আমাকে বলেছিলেন যে নর্থ ইস্টের সকলের সাথে সম্প্রীতি বজায় রেখে এগিয়ে চলতে। প্রধানমন্ত্রী আশ্বাস দিয়েছেন যে, এই সমস্যার সমাধানকল্পে তিনি অবিলম্বে পদক্ষেপ গ্রহণ করবেন।”

Related Articles

Back to top button