“এনপিআর করতে দেবো না, এন‌আরসি করতে দেবো না।”- জনসভা থেকে বললেন মুখ্যমন্ত্রী

“এনপিআর করতে দেবো না, এন‌আরসি করতে দেবো না।”- জনসভা থেকে বললেন মুখ্যমন্ত্রী

নিজস্ব প্রতিবেদন: তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় দিনরাত অক্লান্ত পরিশ্রম করে চলেছেন শুধুমাত্র বাংলার মাটিতে তৃণমূলের অস্তিত্বকে বজায় রাখার জন্য। ভারতের প্রথম মহিলা মুখ্যমন্ত্রী তার কাঁধে তুলে নিয়েছেন তৃণমূলকে জেতানোর দায়িত্বভার। তিনিই একমাত্র তৃণমূলের সবথেকে ভরসাযোগ্য স্টার প্রচারক। ‌ পায়ে প্লাস্টার থাকা অবস্থাতেই বিগত এক মাসেরও বেশি সময় ধরে তিনি রাজ্যের বিভিন্ন প্রান্তে জনসভা করছেন, রোড শো করছেন, মিছিলে অংশ নিচ্ছেন।

তার অদম্য জেদ আর কখনোই হার না মানার মানসিক দৃঢ়তা তৃণমূলকে অক্সিজেন যুগিয়ে চলেছে। বিভিন্ন জনসভা থেকে তিনি কড়া ভাষায় আক্রমণ শানাচ্ছেন বিজেপির বিরুদ্ধে। করোনার এই আবহে মুখ্যমন্ত্রী তার জনসভাকে সংক্ষিপ্ত করে দিয়েছেন। ‌এরকমই একটি জনসভা থেকে মুখ্যমন্ত্রী বলেছেন,”আমি সকলকে অনুরোধ করছি সকলে শান্তিপূর্ণভাবে ভোট দিন আর তৃণমূল কংগ্রেস কে ভোট দিন। আবার কোভিডের ঝড় আসছে।

আরও পড়ুন-আগামী শনিবার থেকেই কোউইন অ্যাপ এবং পোর্টালে টীকার জন্য আবেদন করতে পারবেন ১৮ ঊর্ধের ছেলেমেয়েরা।

এই ঝড় তৃণমূল কংগ্রেস ছাড়া আর কেউ সামলাতে পারবে না। সমস্ত প্রাকৃতিক দুর্যোগের মোকাবিলা এই তৃণমূল কংগ্রেস‌ই করে । আমি আমার বাংলার মাটিতে এনপিআর করতে দেবোনা, এনআরসি করতে দেবো না। মনে রাখবেন বিজেপি অসমে এন‌আরসি করে ১৪ লক্ষ মানুষের নাম বাদ দিয়েছে। আপনারা কেউ চিন্তা করবেন না, সমস্ত মানুষ সব ধর্ম নির্বিশেষে আমরা একসাথে এখানে থাকবো। মনে রাখবেন, এই নির্বাচন বাংলা বাঁচানোর নির্বাচন। এই নির্বাচন বাংলার সভ্যতা, সংস্কৃতি বাঁচানোর নির্বাচন। সকলকে অনুরোধ করছি ভোটটা দেবেন। যাতে এনপিআরে আপনার নাম বাদ না দিতে পারে তার জন্য অবশ্যই ভোটটা দেবেন।”