নিউজবিনোদন

“আর কখনো নায়ক নায়িকাদের গাড়ি চালাবো না”- বিস্ফোরক মন্তব্য করলেন বাংলাদেশী নায়িকা পরিমনির গাড়িচালক

নিজস্ব প্রতিবেদন: গত সপ্তাহে বাংলাদেশী নায়িকা পরিমনির বাড়ি থেকে বাংলাদেশের র‌্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ন নিষিদ্ধ মাদক এবং মদ উদ্ধার করেছে। সাথে সাথেই নায়িকাকে গ্রেপ্তার করেছে পুলিশ। পরিমনির বাড়িতে তল্লাশি চালিয়ে উদ্ধার করা হয়েছে ৩০ টি বিদেশী মদের বোতল, এলএসডি নেশার জন্য ব্যবহৃত ব্লটিং কাগজ, এবং কিছু নিষিদ্ধ মাদকদ্রব্য।

এদিকে বাংলাদেশী লেখিকা তসলিমা নাসরিন ফেসবুকে পরিমনির পক্ষ নিয়ে বাংলাদেশ সরকারের বিরুদ্ধাচরণ করে যথেষ্ট আক্রমণ শানিয়েছেন।জানা গিয়েছে বাংলাদেশের গুলশান বিভাগের এডিসি মহম্মদ গোলাম সাকলায়েন শিথিলের সাথে সম্পর্ক রয়েছে পরিমনির এমনটাই গুঞ্জন উঠেছে। এদিকে ঢাকা মেট্রোপলিটন পুলিশ সাকলায়েনকে তাঁর দ্বায়িত্ব থেকে হটিয়ে দিয়েছে বলে জানা গিয়েছে।

আরও পড়ুন-গোয়ায় খোলামেলা সাঁতারের পোশাকে রঙিন মুহূর্ত কাটাচ্ছেন গৌরব – দেবলীনা

এই আবহে এক বিস্ফোরক মন্তব্য করেছেন পরিমনির গাড়ির চালক নাজির হোসেন। তিনি গত দু’বছর ধরে পরিমনির গাড়ির চালক হিসেবে কাজ করছেন বলে জানা গিয়েছে। এই নাজির হোসেন পুলিশকে জানিয়েছেন যে,গত ১ লা আগস্ট সকালে তিনি পরীমনিকে , সাকলায়েনের বাড়িতে পৌঁছে দিয়েছিলেন তারপর রাতে সেখান থেকেই পরিমনিকে বাড়ি নিয়ে এসেছিলেন নাজির ।

আরও পড়ুন-গোয়ায় বেড়াতে গেলেন নীল-তৃণা। তাঁদের রোমান্টিক মূহুর্ত ধরা পড়লো নেটমাধ্যমে।

পরিমনির সাথে এসেছিলেন সাকলায়েন‌ও। তারা দুজনেই গাড়িতে যথেষ্ট মদ্যপান করেছিলেন।নাজির হোসেন জানিয়েছেন, “দরকার হলে কম বেতনে কাজ করব কিন্তু কখনোই নায়ক নায়িকাদের গাড়ি চালাবো না। দুশ্চিন্তামুক্ত জীবন যাপন করতে চাই।”

Related Articles

Back to top button