নিউজভাইরাল & ভিডিও

তোমায় হৃদ মাঝারে রাখবো ছেড়ে দেবো না, সম্পূর্ণ খালি গলায় দারুণ কায়দায় দুর্দান্ত গান গাইলেন নুসরত জাহান, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :-অভিনব পদ্ধতিতে ভাইরাল হলো নুসরাত জাহান পুনরায় বর্তমানে পশ্চিমবঙ্গের রাজ্য রাজনীতি উত্তপ্ত ।।একথা আমরা প্রত্যেকে জানি ।।ইতিমধ্যে সপ্তম দফার ভোট সম্পন্ন হয়ে গেছে এবং অষ্টম দফার ভোট শুরু হতে চলেছে । কিন্তু আগের ভোটের দিকে যদি আমরা লক্ষ্য রাখে তাহলে দেখব যে বিভিন্ন জায়গায় ছড়িয়েছে উত্তেজনা এবং বিশৃঙ্খল পরিস্থিতির সৃষ্টি হয়েছে । কখনও কখনও আবার জাওয়ানদের হাতে গুলিতে নিহত হয়েছে ভোটাররা এই ঘটনা প্রমাণ আমরা পেয়েছি কোচবিহারের শীতলকুচি তে ।

এবারে বিধানসভা ভোট হাড্ডাহাড্ডি হতে চলেছে তা আমরা প্রত্যেকে বুঝতে পারছি । লক্ষ্য একটাই যেনতেন প্রকারে দখল করতে হবে এই বাংলাকে।। কারণ এই বাংলাকে দখল করা গেলে গোটা ভারত বর্ষ কে বাংলায় বসে চালিত করা একটা সুবর্ণ সুযোগ রয়েছে । তাই কোন অংশে বিনা যুদ্ধে এক ইঞ্চি জমি ছাড়তে নারাজ রাজনৈতিক দলগুলি । তবে ইতিমধ্যেই তৃণমূল এবং বিজেপির তরজা তুঙ্গে ।। কেউ কাউকে কটাক্ষ করতে ছাড়ছে না কোনদিনই ।। প্রতিনিয়ত খবরের শিরোনামে উঠে আসছে তাদের ঝামেলা বিবাদ ।

আরও পড়ুন-‘আর চুল কেটোনা, টাকলু হয়ে যাবো’, নাপিতের কাছে করুণ আর্জি খুদের, তুমুল ভাইরাল ভিডিও

নুসরাত জাহান সম্পর্কে নতুন কিছু বলার অপেক্ষা রাখে না ।। একদিকে তিনি যেমন বাংলা ইন্ডাস্ট্রিতে এক দাপুটে অভিনেত্রী তার পাশাপাশি রাজনৈতিক মঞ্চ কিন্তু তিনি একজন রাজনীতিবিদ । তার পাশাপাশি তিনি একজন সাংসদ । তাই তার ওপর দায়িত্ব থাকবে এমন টা খুব স্বাভাবিক । এবারের ভোটে প্রার্থী তিনি না হলেও অন্যান্য ভোটের প্রার্থীর সমর্থনে বিভিন্ন বিভিন্ন জায়গায় থাকে রোড শো করতে দেখা গেছে মিছিলে বক্তব্য রাখতে ।

ঠিক তেমনই সেদিন । কোন একটি জনসভায় বক্তব্য রাখতে গিয়ে তিনি কাজকর্ম এবং রাজনৈতিক মতাদর্শ পিছনে রেখে গেলেন গান এবং তিনি যোগ করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় সরকারের কথা । তোমায় হৃদ মাঝারে রাখবো ছেড়ে দেবো না ছেড়ে গেলে মা মাটি মানুষ আর তো পাবে না ।ঠিক এই লাইনটি বলেই সামনে থাকা দর্শকদেরকে মনোরঞ্জন করেছেন তিনি। ইতিমধ্যে সেই ভিডিওটি মন ছুঁয়েছে তার অনুগামীদের তার সাথে সাথে দলীয় কর্মীদের কে অনেকখানি আপ্লুত করেছে ।

Related Articles

Back to top button