নিউজঅফবিটআন্তর্জাতিক

“আমাকে ধর্ষণ করে খুনের চেষ্টা করা হয়েছে। আমাকে বাঁচান।”- শেখ হাসিনার কাছে কাতর আবেদন বাংলাদেশের অভিনেত্রীর।

নিজস্ব প্রতিবেদন: চাঞ্চল্যকর কান্ড বাংলাদেশের মাটিতে। এবার প্রশ্নের মুখে বাংলাদেশের নারী নিরাপত্তা। নিগ্রহের শিকার হলেন বাংলাদেশের বিখ্যাত নায়িকা পরীমণি। সাংবাদিক সম্মেলনে বাংলাদেশের এই বিখ্যাত নায়িকা অভিযোগ করেছেন সে তাকে ধর্ষণের চেষ্টা করে খুন করার চেষ্টা করা হয়েছে।

সারা বাংলাদেশ জুড়ে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে এই ঘটনাকে কেন্দ্র করে। বিখ্যাত নায়িকা জানিয়েছেন গত ১০ ই জুন রাতে তিনি ঢাকার বোট ক্লাবে গিয়েছিলেন। তাঁর সাথে ছিলেন তাঁর বন্ধু অমিত এবং ফ্যাশান ডিজাইনার জিমি। রাত ১২ টা নাগাদ বোট ক্লাবের সভাপতগ যার নাম নাশেরিও মাহমুদ , সে নাকি নায়িকা পরীমণিকে মদ খাওয়ার আমন্ত্রণ জানান।

আরও পড়ুন-ক্ষমতাচ্যুত ইজরায়েলের প্রধানমন্ত্রী বেঞ্জামিন। নতুন প্রধানমন্ত্রী নাফলতি বেনেট।

কিন্তু নায়িকা আপত্তি করায় তাঁর উপরে চড়াও হয়ে নায়িকাকে নিগ্রহ করেন ওই ব্যক্তি। তারপর ধর্ষণ করার‌ও চেষ্টা করেন এবং হত্যা করার চেষ্টা করেন। কোনোমতে নায়িকা পালিয়ে বাঁচেন। এরপরেই ফেসবুকে বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে’মা’ বলে সম্বোধন করে সুবিচারের আশায় খোলা চিঠি দিয়েছেন পরীমণি।

তিনি অভিযোগ করেছেন যে, পুলিশ তাঁর অভিযোগ গ্রহণ করেনি। তিনি সাংবাদিক সম্মেলন ডেকে ভেঙে পড়েছেন সাংবাদিকদের সামনে। ফেসবুক পোস্টে তিনি বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার উদ্দেশ্যে লিখেছেন,”মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা।আমি পরীমণি। এই দেশের একজন বাধ্যগত নাগরিক।

আরও পড়ুন-মসজিদের মাইকের আওয়াজে নিয়ন্ত্রণ জারি করল সৌদি আরব। প্রতিবাদে সরব একাংশ দেশবাসী

আমার পেশা চলচ্চিত্র।আমি শারীরিক নির্যাতনের শিকার হয়েছি।আমাকে রেপ এবং হত্যা করার চেষ্টা করা হয়েছে। থানা থেকে শুরু করে আমাদের চলচ্চিত্রবন্ধু বেনজির আহমেদ আইজিপি স্যার! আমি কাউকে পাইনি মা।

যাদেরকে পেয়েছি সবাই শুধু ঘটনা বিস্তারিত জেনে, দেখছি বলে চুপ হয়ে যায়! আমি মেয়ে, আমি নায়িকা, তার আগে আমি মানুষ। আমি চুপ করে থাকতে পারিনা। আমি তো আপনাকে দেখিনি চুপ থেকে কোন অন্যায় মেনে নিতে! আমার মা যখন মারা যান তখন আমার বয়স আড়াই বছর।

আরও পড়ুন-আজ সকাল থেকেই এই জেলাগুলিতে হবে প্রবল বজ্রবিদ্যুৎসহ বৃষ্টি

এতদিনে কখনো আমার এক মুহুর্ত মাকে খুব দরকার এখন, মনে হয়নি এটা। আজ মনে হচ্ছে , ভীষণ রকম মনে হচ্ছে মাকে দরকার ,একটু শক্ত করে জড়িয়ে ধরার জন্য দরকার।আমার আপনাকে দরকার মা। আমার এখন বেঁচে থাকার জন্য আপনাকে দরকার মা।”

Related Articles

Back to top button