“দুপুরে বিকুকে বিদায় দিলাম”- ছেলেকে হারিয়ে আবেগঘন পোস্ট সীতারাম ইয়েচুরির।

“দুপুরে বিকুকে বিদায় দিলাম”- ছেলেকে হারিয়ে আবেগঘন পোস্ট সীতারাম ইয়েচুরির।

নিজস্ব প্রতিবেদন: সারা দেশজুড়ে মৃত্যুর আতঙ্ক সৃষ্টি করেছে করোনার মহামারী। বহু সাধারণ মানুষ, নেতা-মন্ত্রী থেকে শুরু করে সেলিব্রিটিরাও করোনার গ্রাসে পড়েছেন। ‌ এর মধ্যেই আরেকটি দুঃখজনক খবর পাওয়া গিয়েছে। করোনার গ্রাসে গতকাল সকালেই মৃত্যু হয়েছে সিপিএমের সাধারণ সম্পাদক সীতারাম ইয়েচুরির বড় ছেলে আশীস ইয়েচুরির।

সীতারাম ইয়েচুরি গভীর শোকের সাথে গতকাল টুইটারে লিখেছিলেন যে,”গভীর দুঃখের সঙ্গে জানাচ্ছি যে আমি আমার বড় ছেলে আশীস ইয়েচুরি কে করোনায় হারিয়েছি। আমি ধন্যবাদ জ্ঞাপন করতে চাই তাদেরকে যারা আমাদের আশা দিয়েছেন এবং তাঁর চিকিৎসা করেছেন- ডাক্তার নার্স সামনের সারিতে থাকা স্বাস্থ্যকর্মীরা, স্যানিটেশন কর্মীরা এবং অন্যান্য যারা আমাদের পাশে দাঁড়িয়েছেন।

আরও পড়ুন-সমস্ত রোড শো থেকে শুরু করে জনসভা, র‌্যালিতে নিষেধাজ্ঞা জারি করলো নির্বাচন কমিশন

“সিপিএম নেতা সীতারাম ইয়েচুরির বড় ছেলের মৃত্যুর ঘটনায় গভীর শোক প্রকাশ করেছেন মুখ্যমন্ত্রী। ‌তিনি লিখেছেন, “আশিসের চলে যাওয়াতে আমরা খুবই দুঃখিত ও ব্যাথিত হয়েছি। সীতারাম ইয়েচুরিজী এবং উনার পরিবারের প্রতি আমাদের সমবেদনা রইলো।”গতকাল দুপুরে আশিসের শেষকৃত্য সম্পন্ন হয়েছে।

ছেলের শেষকৃত্য সম্পন্ন করে আবেগঘন টুইট করে সীতারাম ইয়েচুরি লিখেছেন, “আজ আমি আমার ছেলে বিকুকে বিদায় জানিয়েছি। যারা এই ঘটনায় দুঃখপ্রকাশ করেছেন, আমাকে শক্তি জুগিয়েছেন , অন্ধকার পরিস্থিতিতে আমাকে সাহস জুগিয়েছেন তাঁদের সকলকে ধন্যবাদ জানাই। আমি জানি আমি একা ন‌ই। এই মহামারি অগণিত মানুষের জীবন কেড়ে নিয়েছে।”