নিউজ

“রাজনীতির জন্য ১০ টা বছর নষ্ট করে ফেলেছি”- ছোটোপর্দায় ফিরে আফশোস দেবশ্রী রায়ের।

নিজস্ব প্রতিবেদন: রায়দিঘির প্রাক্তন তৃণমূল সাংসদ দেবশ্রী রায়। একসময়ের বাংলা সিনেমা কাঁপানো এই নায়িকা রাজনীতিতে জড়িয়ে আর ফেরেননি পর্দায়। ‌ পুরোপুরি নিজেকে সমর্পণ করেছিলেন রাজনৈতিক ক্ষেত্রে। এছাড়াও তিনি একজন পশুপ্রেমী হিসেবেও খ্যাত। তার নিজস্ব একটি প্রাণী কল্যাণ সংগঠন রয়েছে। রায়দিঘি থেকে পরপর দু’বার বিধায়ক নির্বাচিত হয়েছিলেন তিনি। ছিলেন মুখ্যমন্ত্রীর অত্যন্ত কাছের মানুষ। কিন্তু এবারে তাকে টিকিট দেয়নি তার দল।

যার জন্য রীতিমতো হতাশা এবং দুঃখে তৃণমূল ছেড়েছেন দেবশ্রী রায়। তিনি জানিয়েছেন যে তার কাছে প্রস্তাব এসেছে সিরিয়াল এবং সিনেমার। তিনি আবার ফিরবেন অন স্ক্রিনে এমনটাই জানিয়েছিলেন দেবশ্রী রায়। সেইমতো এবার তিনি ফিরতে চলেছেন ছোটপর্দায় একটি সিরিয়ালের মাধ্যমে। জানা গিয়েছে এই সিরিয়ালের প্রোমো দেখা যাবে আগামী মাসের প্রারম্ভেই। শুটিং মে মাসের শেষ নাগাদ শুরু হতে চলেছে। জুন মাস থেকেই এই সিরিয়ালের টেলিকাস্ট শুরু হয়ে যাবে।

এই প্রসঙ্গে দেবশ্রী রায় বলেছেন , “১০ বছর পরে পর্দায় ফিরছি। তবে আমি জানি ক্যামেরা আমার ভালো বন্ধু, ও কখনোই আমার সাথে বিশ্বাসঘাতকতা করবে না। ‌ আগামী সেপ্টেম্বরে হিন্দি ছবিতেও অভিনয় করতে চলেছি।”জানা গিয়েছে ‘ব্লুজ’ এর আগামী ধারাবাহিকে মুখ্য চরিত্রে আবির্ভূত হতে চলেছেন তিনি। স্নেহাশীষ চক্রবর্তীর প্রস্তাবে তিনি রাজি হয়েছেন। তিনি জানিয়েছেন , তার এই ধারাবাহিকে তিনি একটি সরল সাধারণ মেয়ের চরিত্রে অভিনয় করতে চলেছেন। ‌

আরও পড়ুন-ভোটের আগেই মল্লারপুরে বিজেপি নেতার বাড়িতে পাওয়া গেল বোমা। এছাড়াও বোমা মিলেছে নানুরেও।

বিশেষ করে ৭০ দশকে ফিরিয়ে নিয়ে যেতে চলেছে এই সিরিয়াল। তৎকালীন সময়ে কেমন ছিল মানুষের স্বাভাবিক জীবনযাত্রা তা দেখা যাবে এই সিরিয়ালের মাধ্যমে। মানুষের পারস্পারিক সহাবস্থান, রবীন্দ্রনাথের গানের সাথেনিত্তনৈমিত্তিক সময় কাটানো, বাড়িতে সকলের সাথে আড্ডা এই সমস্ত কিছু উঠে আসতে চলেছে এই সিরিয়ালের মাধ্যমে ‌।

দেবশ্রী রায়ের নাচের দৃশ্য‌ও দেখা যাবে এই সিরিয়ালে।দেবশ্রী রায় জানিয়েছেন, ” ১০ বছর রাজনীতিতে নিজের অনেকটা সময় নষ্ট করে ফেলেছি। এখন আফসোস হচ্ছে সঠিক সিদ্ধান্ত গ্রহণ করিনি। রাজনীতি আমার জন্যে একদমই নয়। ক্যামেরার সাথে আমার জন্ম থেকে বন্ধুত্ব রয়েছে। ‌ অভিনয়‌ই আমার একমাত্র উপযুক্ত প্রাঙ্গণ।”

Related Articles

Back to top button