নিউজপলিটিক্স

‘আমার কোন টেনশন নেই’; বললেন টালিগঞ্জে এগিয়ে থাকা বিজেপির প্রার্থী বাবুল সুপ্রিয়!

নিজস্ব প্রতিবেদন:সকাল হতে না হতেই ভোট গণনার প্রস্তুতি শুরু হয়ে গিয়েছে বাংলা জুড়ে।এতদিনের প্রচেষ্টার পর বাংলার মানুষ নিজেদের জন্য বেছে নিয়েছেন কোন রাজনৈতিক দলকে আজকেই তার সর্বসাধারণের সামনে চলে আসবে। তাই মানুষের মধ্যে উত্তেজনার অন্ত নেই।প্রসঙ্গত রাজ্যের মোট ১০৮টি কাউন্টিং সেন্টারে ভোট গণনার কাজ চলবে।

প্রথমে গোনা হচ্ছে পোস্টাল ব্যালট ও পরে সকাল সাড়ে ৮টা থেকে শুরু ইভিএমের গণনা। গণনাকেন্দ্রগুলিতে থাকছে ত্রিস্তরীয় নিরাপত্তা। মোতায়েন রয়েছে ২৪২ কোম্পানি বাহিনী। এছাড়াও করোনাভাইরাস নিয়ন্ত্রণের ক্ষেত্রেও নজরদারি চালানো হয়েছে। ব্যালট গণনা শুরু হওয়ার পর থেকেই দেখা যাচ্ছে বেশ কয়েকটি আসনে বিজেপির প্রার্থীরা এগিয়ে রয়েছেন। এর মধ্যে অন্যতম উল্লেখযোগ্য—বেহালা পূর্বে পায়েল সরকার, বেহালা পশ্চিমে শ্রাবন্তী চট্টোপাধ্যায়, টালিগঞ্জের বাবুল সুপ্রিয়।

আরও পড়ুন-ব্যালট গণনায় এগিয়ে বালিগঞ্জের তৃণমূল প্রার্থী সুব্রত মুখোপাধ্যায়!

এদিন ব্যালট গণনার ফলাফল কিছুটা সামনে আসতেই বেশ আত্মবিশ্বাসী দেখা যায় বাবুল সুপ্রিয় কে।সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে প্রতিক্রিয়া জানাতে গিয়ে তিনি বলেন, তার কোনরকম টেনশন নেই। অন্যান্য সাধারণ দিনের মতোই আজকের দিনটি শুরু করেছেন তিনি। শেষ খবর পাওয়া পর্যন্ত নলহাটি, সিউড়ি, চন্দ্রকোনা, রানীগঞ্জ, কেশিয়াড়ি, বনগাঁ উত্তর ও দক্ষিণ, রায়পুর, বড়জোড়া প্রভৃতি একাধিক আসনে এগিয়ে রয়েছে ভারতীয় জনতা পার্টির প্রার্থীরা।

Related Articles

Back to top button