নিউজপলিটিক্স

আমার কোনও টেনশন নেই, বললেন টালিগঞ্জের বিজেপি প্রার্থী বাবুল সুপ্রিয়!

নিজস্ব প্রতিবেদন: আজ হতে চলেছে একুশের ভোটের ফলাফল প্রকাশ। আটটি দফার মধ্য দিয়ে এই ভোটপর্ব সম্পন্ন হয়েছে। অনেক ঝামেলা, বাদানুবাদ, উত্তপ্ত পরিস্থিতির মধ্যে সম্পন্ন হয়েছে ভোট। বিজেপি আর তৃণমূল , বাম সংযুক্ত মোর্চা সকলেই রূদ্ধশ্বাস অপেক্ষায় রত ফলাফলের জন্য। শুরু হয়ে গিয়েছে ভোট গণণা।এখনো পর্যন্ত পাওয়া খবর অনুযায়ী, নন্দীগ্রামে ৩ হাজার ৬৮৬ ভোটে এগিয়ে শুভেন্দু অধিকারী।

সিঙ্গুরে ৫ হাজার ৪৯৬ ভোটে এগিয়ে তৃণমূল প্রার্থী বেচারাম মান্না। হরিপালে এগিয়ে বেচারাম মান্নার স্ত্রী করবী মান্না, ১ হাজার ৬৫২ ভোটে এগিয়ে করবী মান্না। বোলপুর, নানুরে এগিয়ে তৃণমূল। ভবানীপুরে ২২ হাজার ৭৪ ভোটে এগিয়ে তৃণমূল প্রার্থী শোভনদেব চট্টোপাধ্যায়। কৃষ্ণনগর উত্তরে ৮ হাজার ২৩৫ ভোটে এগিয়ে মুকুল রায় । বারুইপুর পশ্চিমে এগিয়ে তৃণমূল। রামপুরহাটে এগিয়ে তৃণমূল।

আরও পড়ুন-প্রয়াত হওয়ার পরেও খড়দহে এগিয়ে রয়েছেন তৃণমূল প্রার্থী কাজল সিংহ! নন্দীগ্রামে পিছিয়ে মমতা।

এন্টালিতেও এগিয়ে তৃণমূল। দিকে দিকে গণনায় দেখা যাচ্ছে এখনো পর্যন্ত এগিয়ে রয়েছে তৃণমূল। কপালে চিন্তার ভাঁজ পড়েছে বিজেপির । কিন্তু এই বিষয়টিকে ততটা গুরুত্ব দিচ্ছেন না বিজেপি প্রার্থী বাবুল সুপ্রিয়। তিনি বলেছেন, “এখনো গণণা অনেক বাকি। আমরাই জিতবো । আমার কোনো টেনশন নেই।”

Related Articles

Back to top button