“জনসংযোগে আগেই আমি মুকুল রায়কে হারিয়ে দিয়েছি”- বললেন আত্মবিশ্বাসী কৌশানী।

“জনসংযোগে আগেই আমি মুকুল রায়কে হারিয়ে দিয়েছি”- বললেন আত্মবিশ্বাসী কৌশানী।

নিজস্ব প্রতিবেদন: সারা বাংলা কে নাড়িয়ে দিয়েছিল সারদা মামলা। সারদার কর্ণধার সুদীপ্ত সেন অভিযোগ করেছিলেন যে মুকুল রায়কে তিনি কয়েক কোটি টাকা দিয়েছেন । সিবিআই থেকে শুরু করে ইডি তাঁর বিরুদ্ধে মামলা দায়ের করেছে। এহেন মুকুল রায় কে প্রার্থী হিসেবে দাঁড় করিয়ে জনমত আদায়ের ক্ষেত্রে যথেষ্ট আত্মবিশ্বাসের অভাব বোধ করছেন বিজেপি কর্মী সমর্থক রা।

মুকুল রায়ের বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে কালীঘাট, হাঁসখালি, আসানসোল, নৈহাটি, বালুরঘাট, বলরামপুর, সরশুনা , লাভপুর সহ একাধিক জায়গায় মামলা দায়ের হয়েছে। তার বিরুদ্ধে নবাগতা তৃণমূল প্রার্থী কৌশানী মুখোপাধ্যায় বর্তমানে যথেষ্ট জনপ্রিয় এবং স্বচ্ছ ভাবমূর্তির অধিকারী হওয়ায় মুকুল রায়ের দিক থেকে কিছুটা এগিয়ে রয়েছেন।প্রথম থেকেই যথেষ্ট আত্মবিশ্বাসী কৌশানী মুখোপাধ্যায়। কৃষ্ণনগর উত্তরে বিজেপি প্রার্থী মুকুল রায়ের বিরুদ্ধে লড়াই করছেন কৌশানী।

আরও পড়ুন-বুথের মধ্যেই জয় শ্রীরাম স্লোগান দিলেন পোলিং অফিসার

আজ সেখানে ষষ্ঠ দফার ভোটপর্বে এলাকার বুথগুলি ঘুরে দেখছেন কৌশানী। আত্মবিশ্বাসের সুরে তিনি বলেছেন,”আমি আমার জয় নিয়ে খুবই আশাবাদী, কারণ জনসংযোগে আমি অনেক আগেই মুকুল‌ রায়কে হারিয়ে দিয়েছি। আমি যে ভাবে প্রচার করেছি, তাতে মানুষ যথেষ্ট ভরসার হাত বাড়িয়ে দিয়েছেন। আমি খুবই আশাবাদী যে এই সিটটা আমি দিদিকে উপহার দেবো, তিনিই তৃতীয়বারের জন্য মুখ্যমন্ত্রী হচ্ছেন।

কোথাও গন্ডগোল‌ হলে আমরা খারাপটার জন্যেও তৈরি আছি। আমার নিরাপত্তা নিয়ে আমি অত চিন্তিত নই। আমার পার্সোনাল নিরাপত্তারক্ষীরা রয়েছেন, বুথে সিআইএস‌এফ জ‌ওয়ানরা রয়েছেন। তবে আমার নিজের নিরাপত্তা নিয়ে আমি চিন্তিত নই, আমি একাই একশো।”