“আমি কিন্তু কাউকে সেই রাতের কথা বলিনি”- ভাইরাল হলো কাঞ্চন মল্লিকের স্ত্রী পিঙ্কিকে পাঠানো শ্রীময়ীর অডিও নোট

“আমি কিন্তু কাউকে সেই রাতের কথা বলিনি”- ভাইরাল হলো কাঞ্চন মল্লিকের স্ত্রী পিঙ্কিকে পাঠানো শ্রীময়ীর অডিও নোট

নিজস্ব প্রতিবেদন: শোভন চট্টোপাধ্যায় এবং বৈশাখী বন্দ্যোপাধ্যায়ের পর এবার বাংলায় অন্যতম চর্চিত বিষয় হল কাঞ্চন মল্লিক এবং পিঙ্কি বন্দ্যোপাধ্যায়। সদ্য নির্বাচিত উত্তরপাড়া তৃণমূল বিধায়ক কাঞ্চন মল্লিক এর বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেছেন তার স্ত্রী পিঙ্কি বন্দ্যোপাধ্যায় ।গতকাল চেতনায় বান্ধবীকে নিয়ে পিঙ্কি বন্দোপাধ্যায় কে হেনস্থা করেছেন কাঞ্চন মল্লিক এমনটাই অভিযোগ করেছেন পিঙ্কি। নিউ আলিপুর থানায় অভিযোগ দায়ের করেছেন তিনি।

তিনি বলেছেন, “আমি আমার পরিবার খুবই আতঙ্কের মধ্যে দিয়ে দিন কাটাচ্ছি। শ্রীময়ী চট্টরাজ আমাকে অনেকবার ফোন করেছিল আমি উনার ফোন ধরিনি। এমনকি আমাকে হোয়াটসঅ্যাপে লিখে পাঠিয়েছে যে তুমি প্রস্তুত থেকো। বসুধা সিনেমাহলের সামনে আমাকে রাস্তার সামনে দাঁড়িয়ে কথা বলতে বাধ্য করার চেষ্টা করেছিল কাঞ্চন মল্লিক এবং তার বান্ধবী শ্রীময়ী চট্টরাজ।”

আরও পড়ুন-শুভশ্রীর জামাইবাবুর বিরুদ্ধে উঠলো বধূ নির্যাতনের অভিযোগ।

এদিকে স্ত্রী পিঙ্কির বিরুদ্ধে পাল্টা অভিযোগ দায়ের করেছেন কাঞ্চন মল্লিক।এই আবহে ভাইরাল হয়েছে পিঙ্কিকে পাঠানো শ্রীময়ী চট্টরাজের অডিও ক্লিপ। এই ক্লিপটিতে শ্রীময়ীকে বলতে শোনা গিয়েছে,”তোমার সঙ্গে তো আমার কখনো কোনো শত্রুতা ছিল না। কাঞ্চন দা’র ড্রাইভার যখন তাঁর গায়ে হাত তোলার চেষ্টা করলো, রাতের বেলায় অসভ্যতা করার চেষ্টা করেছিলো তখন আমিই পুলিশকে ফোন করেছিলাম।

আরও পড়ুন-শ্রাবন্তীর নতুন সম্পর্ক প্রকাশ্যে আসার পর বিশ্বাস ভাঙলো রোশনের!

তোমার কোনো একজন বয়ফ্রেন্ডকে নিয়ে কি সমস্যার পরিস্থিতির হয়েছিলো, তার পরদিন‌ই আমি সাউথ সিটি মলে গিয়েছিলাম। কাঞ্চনদা আর অসু(কাঞ্চন-পিঙ্কির পুত্র) এসেছিলো। আমি অসু আর কাঞ্চনদার সঙ্গে তোমাদের বাড়ি গিয়েছিলাম, খাওয়াদাওয়া করেছিলাম সেটা আমার মনে আছে। আমার যদি অন্য কোনও উদ্দেশ্য থাকতো, তাহলে আমি কি তোমাদের বাড়ি আসতে পারতাম পিঙ্কিদি? আমরা তো মায়াপুর গিয়েছিলাম কাজের জন্য।

যদি কোনোকিছু লুকানোর ইচ্ছে থাকতো তাহলে তুমি ঘুণাক্ষরেও টের পেতে না। তুমি বলেছিলে লকডাউনের সময় আমি নাকি অসু’র কোনো খোঁজখবর রাখিনি। ওর জন্মদিনে আমি নিজে কেক পাঠিয়েছিলাম। ওকে আমি নিজে একটা সাইকেল পাঠিয়েছিলাম।

আরও পড়ুন-স্ত্রীর অভিযোগের পরিপেক্ষিতে পাল্টা অভিযোগ দায়ের করলেন কাঞ্চন মল্লিক

একটা নিষ্পাপ ছোট্ট শিশুকে এসবের মধ্যে টেনে এনো না। তোমার আর কাঞ্চনদার মধ্যে কি পরিস্থিতি তা আমি জানি না। কাউকে কিছু বলিওনি। আমি সেই রাতের কথা কোনোদিন কখনো কাউকে বলি নি।

কাউকে বলিনি যে কিভাবে তোমার সঙ্গে আমার ওই রাতে আলাপ হয়েছিলো।”