নিউজপলিটিক্সরাজ্য

“দিলীপ ঘোষকে নির্বোধ বলিনি”- ফেসবুকে পোস্ট করলেন বাবুল সুপ্রিয়।

নিজস্ব প্রতিবেদন: বাবুল ইস্যুতে গত দুইদিন ধরে যথেষ্ট চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে রাজ্য রাজনীতিতে। বাবুল সুপ্রিয় ফেসবুকে পোস্ট করে ইস্তফার কথা ঘোষণা করেছেন। এদিকে বিজেপির কেন্দ্রীয় নেতৃত্বরা বাবুলের মানভঞ্জনে প্রবল চেষ্টা করে চলেছেন। বাবুলের ইস্তফার প্রসঙ্গে দিলীপ ঘোষ বলেছিলেন,”বাবুল এখনো সাংসদ পদ থেকে ইস্তফা দেয়নি, তাহলে ও ইস্তফা দিয়েছে এটা বোঝা যাবে কি ভাবে?”

কার্যত দিলীপ ঘোষের এই উক্তির পরেই ইস্তফার কথা ঘোষণা করে ফেসবুকে পোস্ট করেন বাবুল সুপ্রিয়। কিন্তু সংবাদ মাধ্যমে বলা হয় যে বাবুল সুপ্রিয় নাকি বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ কে ‘নির্বোধ’ বলেছেন। এই বিষয়টি নিয়ে বিজেপির অন্দরে বাবুলের বিরুদ্ধে যথেষ্ট ক্ষোভের সৃষ্টি হয়েছিলো। এবার এই প্রসঙ্গে আবার ফেসবুকে পোস্ট করেছেন বাবুল সুপ্রিয়।

আরও পড়ুন-“জবাব দিন মোদী-শাহ”- অভিষেকের উপর হামলা প্রসঙ্গে বললেন ডেরেক ও’ব্রায়েন

তিনি বলেছেন যে তাঁর পোস্টের ভুল ব্যাখ্যা করেছে সংবাদ মাধ্যম।বাবুল সুপ্রিয় আবার একটি ফেসবুক পোস্ট করে অভিযোগ করেছেন যে তিনি বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ কে কখনোই নির্বোধ বলেননি, তাঁর পোস্টের সম্পূর্ণ ভুল‌ ব্যাখ্যা করছে সংবাদমাধ্যম, এমনটাই দাবি করেছেন তিনি। তিনি এই মর্মে চারটি স্ক্রিনশট শেয়ার করেছেন ফেসবুকে‌। এবং এই স্ক্রিনশটের মধ্যেই তিনি কি লিখতে চেয়েছিলেন, তা স্পষ্ট করে উল্লেখ করে দিয়েছেন।

আরও পড়ুন-“দেড় বছরে আমাদের সরকার ত্রিপুরায় উন্নয়ন করবে।”- ত্রিপুরার মাটি থেকে চ্যালেঞ্জ ছুঁড়ে দিলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়।

বাবুলের পোস্টের বিরুদ্ধে বিজেপি এবং তৃণমূল দুটি রাজনৈতিক দল থেকেই তাঁর বিরুদ্ধে যথেষ্ট আক্রমণ এসেছিলো। সেখানেই বাবুলের একটি মন্তব্যের ভুল ব্যাখ্যা করা হয়। বাবুল বলেছেন তিনি পোস্টে UNCOUTH শব্দটি ব্যবহার করেছেন সেটা সংবাদমাধ্যম অর্থ করেছে ‘নির্বোধ’ , কিন্তু আদতে এই অর্থ হওয়া উচিত ‘রুচিহীন’ বা এই জাতীয়। তাই এবার ফেসবুক পোস্টে সরব হয়েছেন বাবুল সুপ্রিয়।

তিনি স্পষ্টভাবে বলে দিয়েছেন যে তিনি দিলীপ ঘোষকে কখনোই নির্বোধ বলেননি।

Related Articles

Back to top button