“জিতছি একশো শতাংশ, সাধারণ মানুষকে নিয়ে কোনওদিন রাজনীতি করব না”- রাজ চক্রবর্তী

“জিতছি একশো শতাংশ, সাধারণ মানুষকে নিয়ে কোনওদিন রাজনীতি করব না”- রাজ চক্রবর্তী

নিজস্ব প্রতিবেদন :-রাজ চক্রবর্তী মানেই বাংলা ইন্ডাস্ট্রিতে ঝকঝকে কতগুলি নতুন মুখের উত্থান । রাজ চক্রবর্তীর মানে নতুন ধরনের কিছু ছবি উপস্থাপনা এবং বাংলা ভাষা ও বাংলা সিনেমার জগতকে অগ্রগতিতে নিয়ে যাওয়ার এক অদম্য চেষ্টা করা ব্যক্তি । সেই পরিচালক রাজ চক্রবর্তী বেশ কিছুদিন আগে তৃণমূল কংগ্রেসের যোগ দিয়েছেন । পাকাপোক্তভাবে তিনি রাজনীতিবিদ নিন । তাইতো নিজেকে তারকা প্রার্থী হিসেবে মেনে নিতে পারছেন না তিনি নিজেই । তিনি বলেন যে তিনি একজন যোদ্ধা মাত্র আর কিছু নয়।

এবারের হাইভোল্টেজ ত্রিমুখী বিধানসভা ভোটের লড়াইয়ে শামিল হয়েছে রাজ চক্রবর্তী ও ব্যারাকপুর থেকে তৃণমূলের প্রার্থী হয়েছেন তিনি । এবং তিনি এ ব্যাপারে নিশ্চিত যে এবারে বিধানসভা ভোটে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের জয়লাভ করবে ।।ন মানুষ তাদের সাথে রয়েছে । শুধুমাত্র এইটুকু বলে তিনি থেমে যাননি । তিনি তুলে ধরেছেন বিজেপির দুর্নীতির কথা । একের পর এক ক্ষোভ উগরে দিয়েছে মাইকের সামনে । কি বললেন তিনি আসুন জেনে নেব ।

আরও পড়ুন-“উত্তরপ্রদেশের ৫ টি শহরে লকডাউন হচ্ছে না।”- জানালো সুপ্রিম কোর্ট

ব্যারাকপুর শিল্পাঞ্চল মানেই টানটান উত্তেজনা। সেখানে রাজনীতি মানেই খুন, জখম, রক্তপাত, পেশিশক্তির প্রদর্শন। ভয় পাচ্ছেন কি? রাজ বলছেন, ভয়ের কোনও কারণ নেই। যোদ্ধা কখনও ভয় পায় না। তাই নিজের জয়ের বিষয়েও একশো শতাংশ নিশ্চিত তিনি।রাজ বলছেন, বিজেপি বিভাজনের রাজনীতি করে। কিন্তু ব্যারাকপুর-টিটাগড় তো বলতে গেলে ‘মিনি ইন্ডিয়া’, আক্ষরিক অর্থেই নানা ভাষা নানা মত নানা পরিধান। সেখানে বাঙালির সঙ্গে দক্ষিণীও আছেন, আছেন বিহার উত্তরপ্রদেশের মানুষ। সেখানে হিন্দু মুসলিম সকলেই পাশাপাশি আছেন। শীতলা পুজো ও ইদ ধুমধাম করে পালন করেন স্থানীয়রা।

এর পাশাপাশি তিনি বলেন বিজেপি বিভাজন ও রাজনীতি করে । কোন মানুষ কি খাবে কে কী পরবে সে সমস্ত কিছুর বিজেপি ঠিক করে দিচ্ছে । কিন্তু এটি গণতান্ত্রিক অধিকারের বিরুদ্ধে । তাই এবারে ব্যারাকপুরের মানুষ ঠিক করেছে যে তৃতীয়বারের জন্য মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় কে তারা দেখতে চাই । তাই তৃণমূল কংগ্রেসের সাথে তারা আছে ছিল এবং থাকবে । এবং তিনি এটাও বলেন আমি জয়লাভ করলে কখনোই সাধারণ মানুষকে নিয়ে রাজনীতি করবেন না । তার এই কথাগুলি মানুষের মনকে গভীরভাবে ছুঁয়েছে সেটি বলার অপেক্ষা রাখে না ।