নিউজপলিটিক্সরাজ্য

“অন্য দলে নাম লেখাচ্ছি না।”- তৃণমূলের বিরুদ্ধে বিস্তর ক্ষোভ প্রকাশ করলেন বাবুল সুপ্রিয়

নিজস্ব প্রতিবেদন: বিজেপি সাংসদ বাবুল সুপ্রিয় ইস্তফা দেবেন এমনটাই ঘোষণা করেছিলেন ফেসবুক পোস্টে। তাঁর মানভঞ্জনে তৎপর হয়ে ছিল বিজেপির শীর্ষ নেতৃত্বরা। গত সোমবার বিজেপির সর্বভারতীয় সভাপতি জে পি নাড্ডা এবং স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের সাথে বৈঠক করেছেন বাবুল সুপ্রিয়। আর এই বৈঠকের পরেই তিনি ঘোষণা করেছেন যে, রাজনীতি থেকে সরে দাঁড়ালেও তিনি আপাতত সাংসদ পদে আসীন থাকবেন।

এছাড়াও তিনি কেন্দ্রীয় নিরাপত্তা এবং তাঁর বাসভবন ফিরিয়ে দিয়েছেন।সোশ্যাল মিডিয়ায় বেশ কিছু পোস্ট করার পর থেকেই বাবুল সুপ্রিয় কে নিয়ে যথেষ্ট জল্পনা সৃষ্টি হয়েছিল বিজেপির অভ্যন্তরে তথা রাজ্য রাজনীতিতে। ‌ তবে বাবুল সুপ্রিয় আগেও জানিয়ে ছিলেন এবং এখনো জানিয়েছেন যে তিনি বিজেপি করছেন এবং বিজেপির সাংসদ পদে আসীন থাকছেন। ‌ বাবুল আগেই জানিয়েছিলেন যে তিনি ওয়ান টীম ম্যান।

আরও পড়ুন-খেলা হবে দিবসে বাংলাকে ৭৫ বছর আগের স্মৃতি মনে করিয়ে দিতে তৎপর বিজেপি।

তিনি কোন দলের ছত্রছায়ায় যাবেন না বলে জানিয়েছিলেন। ‌সম্প্রতি বাবুল বলেছেন, “গত ২৩ শে জানুয়ারি নেতাজির জন্মবার্ষিকীতে কেন্দ্রের পক্ষ থেকে ভিক্টোরিয়ায় আয়োজিত অনুষ্ঠানে মুখ্যমন্ত্রীর সঙ্গে শেষবার দেখা হয়েছিল। ওই অনুষ্ঠানে এক শিল্পী একটি বিশেষ বাদ্যযন্ত্র বাজাচ্ছিলেন, তখন মুখ্যমন্ত্রী আমার কাছে ওই বাদ্যযন্ত্রের বিষয়ে বিস্তারিত জানতে চেয়েছিলেন এবং ওই বাদ্যযন্ত্রটি কেনার ইচ্ছা প্রকাশ করেছিলেন। আমি উনাকে বলে দিয়েছিলাম যে এই বাদ্যযন্ত্র কোথায় পাওয়া যায়।

আরও পড়ুন-“বাড়িতে বসে থাকার জন্য আপনাদের ভোটে জেতানো হয়নি”- দলীয় বিধায়কদের হুঁশিয়ারি দিলেন অনুব্রত মণ্ডল

এছাড়াও আমি বলেছিলাম যে ‘আমি যদি আপনাকে কিনে দিই আপনি তো সেটা গ্রহণ করবেন না।”এছাড়া বাবুল সুপ্রিয় তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে বিস্তর ক্ষোভ প্রকাশ করে বলেছেন,”আগে রাজ্যের ট্রাফিক সিগন্যাল গুলিতে আমার গান বাজানো হতো যা বর্তমানে বন্ধ করে দেওয়া হয়েছে। ‌ তৃণমূলের যদি কোনো অনুষ্ঠানে বুকিং হয় তাহলে সাথে সাথে সেটা বাতিল করে দেওয়া হয় কিছুক্ষণের মধ্যেই।

বিধানসভা নির্বাচনে গণনা কেন্দ্রে বেশকিছু বাচ্চা বাচ্চা ছেলেরা আমাকে গালিগালাজ করেছিলো যেটা আমার খুব খারাপ লেগেছিল। ‌ তখনই আমি রাজনীতি থেকে দূরে চলে যাব বলে সিদ্ধান্ত নিয়েছিলাম। তবে আমি দল পাল্টাবো না।”

Related Articles

Back to top button