ফের মানবিক সোনু সুদ; দুঃস্থ শিশুর অপারেশনে সাহায্য করে সংবাদ শিরোনামে এলেন অভিনেতা।

ফের মানবিক সোনু সুদ; দুঃস্থ শিশুর অপারেশনে সাহায্য করে সংবাদ শিরোনামে এলেন অভিনেতা।

নিজস্ব প্রতিবেদন:-মানুষের সাহায্য করার মাধ্যমেই ভগবান হিসেবে পরিচিত হয়ে গিয়েছেন অভিনেতা সোনু সুদ।
লকডাউন এর সময় থেকেই নিজের কর্মকাণ্ডের জেরে সংবাদ শিরোনামে রয়েছেন এই তারকা। বারংবার গরিব এবং অসহায়দের সাহায্য করার জন্য তার নাম সবার আগে থেকে থেকেছে। গতবছর করোনাকালে যখন লকডাউন এর সময় পরিযায়ী শ্রমিক সহ অন্যান্য মানুষেরা যানবাহনের অভাবে বাড়ি ফেরত আসতে পারছিলেন না ঠিক সেই সময়তেই তাদের বাড়ি ফেরার ব্যবস্থা করে দেন অভিনেতা।

সম্পূর্ণ নিজস্ব খরচে বাসের ব্যবস্থা করার পাশাপাশি খাবার থেকে শুরু করে সকল দায়িত্বই নিয়েছিলেন তিনি। শুধুমাত্র সময় সাপেক্ষে নয় প্রায়ই বিভিন্ন মানুষকে সাহায্যের জন্য এগিয়ে থাকেন তিনি। দিন কয়েক আগে কয়েক জন অসহায় শিশুদের পড়াশোনার জন্য সাহায্যের আশ্বাস দিয়েছিলেন অভিনেতা।আর শুধুমাত্র মৌখিক প্রতিশ্রুতি নয় এরপরেই এই গুরুদায়িত্বের ভার নিজের কাঁধে তুলে নেন সোনু। সম্প্রতি আবারও তার কর্মকাণ্ডের তালিকায় আরও একটি নতুন কাজ যুক্ত হলো।জানা গিয়েছে,নন্দনপুরার বাসিন্দা ছোট্ট আহমেদ বেশ কিছুদিন ধরেই হার্টের সমস্যায় ভুগছিল।

আরও পড়ুন-‘সাদা শাড়ির দিন শেষ,সাদা দাড়ির দিন এসেছে’;কটাক্ষ দিলীপ ঘোষের!

কিন্তু পরিবারের আর্থিক অবস্থা ভাল না হওয়ার দরুন চিকিৎসকের নির্দেশ সত্বেও তার চিকিৎসা করা সম্ভবপর হয়নি। কোনোভাবে সেই খবর সোনু সুদের কাছে পৌঁছে যায়।সাথে সাথেই তিনি শিশুটির চিকিৎসার সমস্ত রকম দায়ভার গ্রহণ করেন। ৪ ঠা এপ্রিল থেকে মুম্বই শহরে শুরু হয়ে গিয়েছে শিশুটির চিকিৎসা। বাচ্চাটির চিকিৎসার জন্য শিশুটি সহ তার বাবা মা সকলেই এখন মুম্বইতে রয়েছেন।প্রসঙ্গত,দিন কয়েক আগেই সোনু সুদকে সম্মান জানাতে একটি বিশেষ বিমান উৎসর্গ করেছিল ‘স্পাইসজেট’।

তার কাজকে স্বীকৃতি জানিয়েবিমানের গায়ে আঁকা ছিল সোনু সুদের মুখ, সঙ্গে রয়েছে পরিযায়ীদের দলও! পাশে লেখা ছিল, ‘এ স্যালুট টু দ্য সেভিয়ার সোনু সুদ’।বলে রাখি, লকডাউন এর সময় অনেক তাবড় তাবড় তারকারা যা করতে পারেননি তা করে দেখিয়েছিলেন এই অভিনেতা।ফলস্বরূপ গত বছর সেপ্টেম্বরে রাষ্ট্রসংঘের শাখা সংগঠন ইউনাইটেড নেশনস ডেভেলপমেন্ট প্রোগ্রামের তরফেও সম্মানিত হন সোনু সুদ।কিছুদিন আগেই তার করোনা আক্রান্ত হওয়ার খবরে যদিও কিছুটা মনমরা হয়ে পড়েছেন অভিনেতার অনুরাগীরা। তবে সকলেই আশা করছেন খুব দ্রুত সুস্থ হয়ে উঠবেন তিনি।