নিউজঅফবিট

সেকেন্ড হ্যান্ড বাইক ও স্কুটির বিপুল সম্ভার! দাম শুরু মাত্র ১৫,০০০ টাকা থেকে! রইল ঠিকানা সহ বিস্তারিত।

নিজস্ব প্রতিবেদন :- বর্তমান যুগে বাইক কিংবা গাড়ি কেনার ইচ্ছে আমাদের প্রত্যেকের মধ্যেই থেকে থাকে। তার পাশাপাশি বিভিন্ন কাজের জন্য ছোটখাটো যাতায়াতের জন্য বাইক অত্যন্ত জরুরী এখনকার দিনে। কিন্তু এমতাবস্থায় দাঁড়িয়ে যেভাবে বাইকের দাম বেড়ে চলেছে তাতে এক প্রকার বাধ্য হয়ে সেই চিন্তা ভাবনা থেকে সরে আসতে হচ্ছে সাধারণ মধ্যবিত্ত পরিবারের মানুষদেরকে। কারণ পকেট এর সেরকম পরিমাণে অর্থ নেই তাদের।

তবে তাদের জন্য সুখবর হতে চলেছে এবং সেই খবর কি সেটা জেনে নিন আজকের এই প্রতিবেদনের মাধ্যমে। এখনকার দিনে শুধুমাত্র বাইক থাকলেই হবে তেমন তা কিন্তু নয় তার পাশাপাশি আপনাকে ভাবতে হবে পেট্রোল এর কথা। এমনকি নথিপত্রের কথা ।বর্তমান সময়ে দাঁড়িয়ে একাধিক নিয়ম জারি করা হয়েছে যার ফলে একাধিক জটিল সমস্যা দেখা দিচ্ছে বিভিন্ন বাইক ক্রেতাদের মধ্যে।

এমতাবস্থায় দাঁড়িয়ে সমস্ত ব্যবস্থাকে হাতের মুঠোয় নিয়ে এসেছে হুগলির একটি সেকেন্ড হ্যান্ড বাইক মার্কেট এর দোকান। এবং এই দোকানে তরফ থেকে এমনটা জানা যাচ্ছে যে আপনি এখানে অত্যন্ত কম দামে সেকেন্ড হ্যান্ড বাইক পেয়ে যাবেন। পাশাপাশি থাকবে সমস্ত কিছুর সমস্ত বৈধ কাগজপত্র। এই দোকানটির নাম হচ্ছে দাস অটোমোবাইল যেটি কন্নগর হুগলি তে অবস্থিত।

এখানে আপনি পালসার থেকে শুরু করে স্কুটি পেপ হণ্ডা অ্যাক্টিভা সহ আরো যাবতীয় বিভিন্ন নামিদামি কোম্পানির সেকেন্ড হ্যান্ড বাইক কিংবা স্কুটি পেয়ে যাবেন। যেগুলো হয়তো খুব কম চালানো হয়েছে। অন্য কোন কারণে বিক্রি করে দেওয়া হয়েছে। পাশাপাশি সে সমস্ত গাড়ির কন্ডিশন অত্যন্ত ভালো অর্থাৎ গাড়িটি কেনার পর আপনার কখনই মনে হবে না যে আপনি ঠকে গেছেন।

এর পাশাপাশি বিভিন্ন মডেল অনুযায়ী গাড়ির দাম বিভিন্ন রাখা হয়েছে। তবে দোকানদারকে মনটা জানা যাচ্ছে যে এখানে মাত্র ১৫,০০০ থেকে শুরু করে এক লাখ অব্দি গাড়ি পাওয়া যাবে সেকেন্ডহ্যান্ড যেখানে মাত্র ১৫,০০০ টাকায় আপনি পেয়ে যাবেন পালসার একদমই ঠিক শুনেছেন। সমস্ত গাড়ির বৈধ কাগজপত্র রয়েছে ।পাশাপাশি রয়েছে ই এম আই এর ব্যবস্থা। বিশদ জানতে নিচের দেয়া মোবাইল নাম্বারে যোগাযোগ করুন।
ফোন নাম্বার:-8981067362

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button