নিউজভাইরাল & ভিডিও

খাটের নিচে মজুত করে রাখা আলুর মধ্যে লুকিয়ে পড়লো বিশাল কোবরা সাপ! উদ্ধার করতে গিয়ে ঘটল চরম বিপত্তি! মুহূর্তে ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :- আমরা এর আগে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে সাপের বিভিন্ন ধরনের ভিডিও দেখেছি । রাস্তাঘাটে সাপের লড়াই থেকে শুরু করে বিভিন্ন পশু পাখির জন্তু জানোয়ারের সাথে সাপের লড়াই চিত্র আমরা দেখেছি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ।তবে যদি কোনো কারনে সে বিষাক্ত সাপ বা ভিডিওতে দেখা নো সাপ আপনার বাড়িতে লুকিয়ে থাকে এবং সেটি যদি আপনি কোন কারণে দেখতে পায় তাহলে কিন্তু তাহলে কি আপনার বিন্দুমাত্র ভয় হবে না ? আশা করি অবশ্যই হবে কারণ সাপ হচ্ছে পৃথিবীর এমন একটা সরীসৃপ প্রাণী যাকে পৃথিবীর প্রতিটি মানুষ ভয় পায় শুধুমাত্র সাপুড়ে ছড়া ।।

সোশ্যাল মিডিয়ার এই প্লাটফর্মে আমরা প্রতিনিয়ত নানান ধরনের শিক্ষা বা ঘটনা সম্পর্কে সচেতন থাকতে পারি বা অবগত থাকতে পারি । এই সোশ্যাল মিডিয়া আমাদেরকে প্রতিনিয়ত শিখিয়ে দিচ্ছে কিভাবে জীবনের আগামী দিনগুলোতে সতর্ক থাকতে হয় সচেতন থাকতে হয় । ধরুন যদি কোনো কারণে এই বাড়িতে সাপের ভিডিও বা বাড়ির মধ্যে লুকিয়ে থাকা সাপের ভিডিও কোন কারণে প্রকাশিত না হতো তাহলে হয়তো আমরা এমনটা অনুমান করতে পারতাম না । যার ফলে ঘটে যা তা একাধিক দুর্ঘটনা এমনকি মৃত্যুও। তাই সেই সমস্ত ঘটনাবলি অতি অবশ্যই আমাদেরকে সচেতন করে একথা অস্বীকার করার কোনো উপায় নেই ।।

সম্প্রতি ইউটিউবে ভিডিও প্রকাশিত হয়েছে সেখানে দেখা যাচ্ছে যে একটি বাড়ির মধ্যে লুকিয়ে রয়েছে বিষাক্ত কোবরা সাপ । কিন্তু কোনো কারণবশত সেই কোবরা সাপ অত্যন্ত রেগে রয়েছে । সেটি আপনি ভিডিও দেখলে বুঝতে পারবেন । তার আশেপাশে রয়েছে বেশকিছু আলু অর্থাৎ সেই জায়গাতে আলু সংরক্ষিত করে রাখা হয় এমনটা অনুমান করা যাচ্ছে । হঠাৎ করেই সেখানকার স্থানীয় বাসিন্দা সেটি দেখতে পায় সে বিন্দুমাত্র সময় নষ্ট না করে খবর দেয় স্থানীয় এক সাপুড়ে কে ।কিছুক্ষণের মধ্যে উপস্থিত স্থানীয় এক সাপুড়ে ।

সাপুড়ে যখন তার সরঞ্জাম দিয়ে সেই সাপটি উদ্ধার করার চেষ্টা করে তখন অত্যন্ত রাগ এর ফলে সেই সাপটি পাশে পড়ে থাকা আলুর উপর ছোবল মারে । সেই সাপুড়ে এমনটা জানাই যে এই সামান্য একটি মানুষকে মাত্র ১৫ মিনিটে শেষ করে দিতে পারে। যদিও পরবর্তী ক্ষেত্রে খুব সাবধানতার সাথে সেই সাপটি উদ্ধার করা সম্ভব হয়েছে এবং পরবর্তী ক্ষেত্রে নিরাপদ জায়গা ছেড়ে দেয়া হয় বলে জানা গেছে ।তবুও ভিডিওটি এলাকায় আতঙ্ক ছড়িয়েছে ব্যাপক পরিমাণে ।।

Related Articles

Back to top button