12 জন আধিকারিক করোনা আ’ক্রান্ত, কাল থেকে বন্ধ থাকছে হাওড়া পৌরসভা

করোনার স-ন্ত্রা-স এক লহমায় মানুষের দৈনন্দিন চেনা ছবিটা পাল্টে দিয়েছে। অনেকেই আজ রুজি রোজগারের সংস্থান হারিয়ে দূর্দশার চরম সীমায় নেমে গিয়েছেন। করোনার গ্রাসের বলি হয়েছেন অসংখ্য মানুষ। তাঁদের পরিবার উজাড় হয়ে গিয়েছে। অনেকেই তাঁদের প্রিয়জনকে হারিয়ে শোকে স্তব্ধ হয়ে গেছেন। সংসার ভে-ঙে পড়েছে অনেকের‌ই।

করোনার এই আবহে লকডাউনের ফাঁ-দে পড়ে অনেক মানুষের আজ দুবেলা দুমুঠো খাবার‌ও জুটছে না। আজ মানুষ শুধুমাত্র একটু কোনোরকমে বাঁচতে চাইছে। চারদিকে দেখা দিয়েছে ধ্বং-সে-র একটি করাল‌ ভ-য়-ঙ্ক-র রূপ। মৃ-ত্যুমিছিল চলছে তার সাথে পাল্লা দিয়ে। এমনিতেই ভারতে মোট সংক্রামিত সংখ্যা পৌঁছে গিয়েছে ৭,৬৭,২৯৬ জন। মোট মৃ-ত্যু হয়েছে ২১,১২৯ জনের।

আরও পড়ুন –এমাসে গ্যাসের দাম বাড়লেও আর পাওয়া যাবেনা ভুতুর্কি

সুস্থ্য হয়ে বাড়ি ফিরেছেন ৪,৭৬,৩৭৮ জন। গত ২৪ ঘন্টায় ভারতে আ-ক্রা-ন্ত হয়েছেন মোট ২৪,৬৬৯ জন। গত ২৪ ঘন্টায় মোট মৃত্যু ঘটেছে মোট ৪৮৭ জনের। এই আবহে হাওড়া পুরসভাতে ১২ জন আধিকারিক করোনায় আ-ক্রা-ন্ত হয়েছেন। একসাথে এতজন আধিকারিক করোনা আ-ক্রা-ন্ত হ‌ওয়ার ফলে পুরসভার কমিশনার সহ ডেপুটি কমিশনার সকলেই কোয়ারেন্টাইনে চলে গিয়েছেন।

আরও পড়ুন – ফের শুরু কড়া লকডাউন, কতদিন চলবে এই কড়া লকডাউন? স্পষ্ট জানালেন মমতা

এই অবস্থায় পৌরসভার কাজকর্ম শিকেয় উঠেছে। যার দরুণ আগামীকাল শুক্রবার থেকে হাওড়া পুরসভা বন্ধ করার কথা ঘোষণা করা হয়েছে। জরুরী পরিষেবার বিভাগ গু-লি ছাড়া সমস্ত বিভাগ‌ই বন্ধ থাকবে বলে জানানো হয়েছে।

এখানে আপনার মতামত জানান