নিউজপলিটিক্সরাজ্য

মুকুল রায়ের বেফাঁস মন্তব্য প্রসঙ্গে বিবৃতি দিলেন পুত্র শুভ্রাংশু রায়।

নিজস্ব প্রতিবেদন: বেফাঁস মন্তব্য করে সোশ্যাল মিডিয়ায় লাগাতার ট্রোলিংয়ের শিকার হচ্ছেন মুকুল রায় ।তৃণমূল ছেড়ে বিজেপিতে গিয়েছিলেন মুকুল রায় । কিন্তু একুশের ভোটের পরেই আবার তাঁর পুরনো সংসার তৃণমূলের ফিরে এসেছেন মুকুল রায়। সেই সাথে মুকুল রায়কে বিধানসভার পাবলিক অ্যাকাউন্টস কমিটির চেয়ারম্যান পদে আসীন করা হয়েছে।

এর ফলে বিজেপি যথেষ্ট বিক্ষোভ প্রদর্শন করেছে। ইতিমধ্যেই বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর নির্দেশে বিধানসভার অন্যান্য কমিটি গুলি থেকে পদত্যাগ করেছেন বিজেপির বিধায়করা। শুভেন্দু বারবার মুকুল রায়ের বিরুদ্ধে দলত্যাগ আইন প্রয়োগ করার কথা বলেছেন। তিনি অবিলম্বে এই দলত্যাগ আইন মুকুলের বিরুদ্ধে লাগু কলার উদ্দেশ্যে আদালতে যাওয়ার কথাও বলেছিলেন।

আরও পড়ুন-“আমরা সকলেই মুখ্যমন্ত্রীর পাশে রয়েছি”- কলকাতায় এসে বার্তা দিলেন অভিনেত্রী শাবানা আজমি

এদিকে কৃষ্ণনগর উত্তরে গিয়েছিলেন বিজেপি বিধায়ক মুকুল রায়। ‌ সেখানে গিয়ে তিনি সংবাদমাধ্যমের কাছে একটি বেফাঁস মন্তব্য করে ফেলেছেন, যার ভিডিও অত্যন্ত ভাইরাল হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়ায়।তিনি বেফাঁস মন্তব্য করেছেন যে, “উপনির্বাচনে ভারতীয় জনতা পার্টি জিতে যাবে আর তৃণমূল কংগ্রেসের ভরাডুবি হবে। ‌ স্বমহিমায় প্রত্যাবর্তন করবে বিজেপি।”

কিন্তু এর পরেই তিনি বুঝতে পারেন যে তিনি চরম ভুল করে ফেলেছেন, তার পরেই তিনি তার বক্তব্য শুধরে নিয়ে বলেন,”উপ নির্বাচনে বিজেপির আর কোনো অস্তিত্ব থাকবে না। তৃণমূল কংগ্রেস স্বমহিমায় প্রত্যাবর্তন করবে।”এবার সোশ্যাল মিডিয়ায় তাঁর বেফাঁস মন্তব্য কে ঘিরে যে লাগাতার ট্রোলিং হয়ে চলেছে সেই পরিপ্রেক্ষিতে বিবৃতি দিয়েছেন মুকুল-পুত্র শুভ্রাংশু রায়। শুভ্রাংশু বলেছেন,”মায়ের মৃত্যুর ধাক্কায় এখনো কাটিয়ে উঠতে পারেননি বাবা।

আরও পড়ুন-ত্রিপুরায় তৃণমূলের গাড়িতে ভাঙচুর, ইটবৃষ্টি। লাইভ ভিডিও করে আত্মহত্যার হুমকি দিলেন দেবাংশু

এছাড়াও রাজনৈতিক চাপ তাঁর উপর থাকায় তিনি অনেক সময় সাধারণ বিষয়গুলো ভুলে যাচ্ছেন। অনেকটাই মানসিক চাপের মধ্যে রয়েছেন তিনি। তাই ভুল করে তিনি ওই বিবৃতি দিয়ে ফেলেছেন। বাবার শরীর নিয়ে আমরা সকলেই চিন্তিত হয়ে রয়েছি।

তাই এই মন্তব্য নিয়ে অতিরিক্ত জল ঘোলা না হলেই সব থেকে ভালো হয়। ‌ এমনি রাজনীতিতে ক্রমাগত ওঠাপড়া দেখতে গিয়ে বাবা অবসাদগ্রস্ত হয়ে পড়ছেন। তাই দয়া করে তাঁর ভুল করে বলে ফেলা বেশ কিছু কথা নিয়ে যেন অতিরিক্ত প্রচার না হয় ।”

Related Articles

Back to top button