নিউজবিনোদন

প্রকাশিত হল রোহিত সেন-শ্রীময়ীর ফুলশয্যার ঝলক

নিজস্ব প্রতিবেদন: বর্তমানে বাংলা সিরিয়ালের জগতে অন্যতম জনপ্রিয় সিরিয়াল হল শ্রীময়ী। এই সিরিয়ালের প্রতি অনুরক্ত হয়ে উঠেছেন হাজার হাজার বাঙালি। এই আবহের মধ্যে প্রকাশ্যে এলো শ্রীময়ী এবং রোহিত সেনের ফুলশয্যার প্রোমো। একটি দৃশ্য সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে।

এই দৃশ্যে দেখা যাচ্ছে বিরহের গান বাজছে ব্যাকগ্রাউন্ডে আর রোহিত সেনের বুকে মাথা রেখেছে শ্রীময়ী। এই দৃশ্য দেখে মোহিত হয়ে গিয়েছেন অগণিত সিরিয়াল প্রেমীগণ।শ্রীময়ী সিরিয়ালে রোহিত (টোটা রায়চৌধুরী) এবং শ্রীময়ীর (ইন্দ্রানী হালদার) বিয়ের প্রস্তুতি জোরকদমে চালু রয়েছে।এই সিরিয়ালের অগণিত দর্শকবৃন্দরা চেয়েছিলেন যে রোহিত সেনকে বিয়ে করে সবকিছু ভুলে আবার নতুন জীবন শুরু করুক শ্রীময়ী।

আরও পড়ুন-“মাতৃত্বের পরে আরো বেশী আবেগপ্রবণ হয়েছি।”- শুটিং ফ্লোরে গিয়ে অনুভূতি শুভশ্রীর

আর সেই বিষয়টিই বাস্তবায়িত হতে চলেছে এই সিরিয়ালে। কিন্তু দর্শক বিনোদনের অনেকেই বলছেন যে স্বামী থাকতে অন্য পুরুষের সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হতে চলেছেন শ্রীময়ী, এর ফলে সমাজের প্রতি ভুল বার্তা দিচ্ছে সিরিয়াল কর্তৃপক্ষ। কিন্তু একাংশ দর্শকদের মতে শ্রীময়ীর স্বামী অনিন্দ্য তাঁর প্রেমিকা জুন আন্টির প্রতি অনুরক্ত হয়ে পড়েছেন, তাই শ্রীময়ী সবকিছু ভুলে রোহিত সেনের সাথে আবার নতুন জীবন শুরু করুক।

আরও পড়ুন-গোয়ায় বেড়াতে গেলেন নীল-তৃণা। তাঁদের রোমান্টিক মূহুর্ত ধরা পড়লো নেটমাধ্যমে।

এই নতুন প্রোমো প্রকাশ্যে আসতেই আগামী এই দৃশ্যটি দেখার জন্য মুখিয়ে রয়েছেন অগণিত সিরিয়াল প্রেমীগণ। রোহিত সেন এবং শ্রীময়ীর বিবাহের মূহুর্তের জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন শ্রীময়ী সিরিয়ালের অগণিত ভক্তরা।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

Related Articles

Back to top button