নিউজটেক নিউজরাজ্য

বাবা মা সহ পরিবারের চারজনকে খুন করে বাড়িতেই চার মাস ধরে পুঁতে রাখলো বাড়ির ছোট ছেলে। চাঞ্চল্যকর কান্ড মালদার কালিয়াচকে।

নিজস্ব প্রতিবেদন: পরিবারের চারজনকে খুন করে বাড়িতেই পুঁতে রাখার অভিযোগে তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে মালদার কালিয়াচকে। জানা গিয়েছে এই বীভৎস হত্যাকান্ড ঘটিয়েছে বাড়ির ছোটো ছেলে আসিফ মেহবুব। নিজের বাবা , মা , বোন এবং ঠাকুমাকে খুন করে বাড়িতেই পুঁতে রেখেছিলো সে।

জানা গিয়েছে এই হত্যাকান্ড সে ঘটিয়েছে চারমাস আগে। বাড়ির চারজনকে হত্যা করে বাড়ির উঠোনেই পুঁতে রেখেছিলো সে। তার দাদা বাড়ি ফিরে কিছু একটা আন্দাজ করেই পুলিশে অভিযোগ দায়ের করেছে গতকাল।

আরও পড়ুন-জামাইষষ্ঠী সেরে বাড়ি ফেরার পথে স্ত্রী ছেলেমেয়েদের সামনেই ছিনতাইবাজদের গুলিতে মৃত ব্যক্তি। চাঞ্চল্যকর ঘটনা হুগলির সিঙ্গুরে।

তারপরেই ১৯ বছরের ওই যুবককে পুলিশ গ্রেফতার করলে জেরায় সে নিজের কুকীর্তির কথা স্বীকার করে নেয়। সে জানিয়েছে যে দীর্ঘ চারমাস আগে বাবা মা সহ মোট চারজনকে খুন করেছে। কিন্তু কি কারণে সে এই হত্যাকান্ড চালিয়েছে সেগ ব্যাপারে এখনো পুলিশকে কিছু জানায়নি সে।

আজ জেলা ম্যাজিস্ট্রেটের তত্ত্বাবধানে ওই বাড়িতে মাটি খুঁড়ে মৃতদেহ তোলা হবে। উপস্থিত থাকবেন থানার পুলিশ কর্মীরাও। এই ভয়াবহ হত্যাকান্ডে স্তম্ভিত সারা রাজ্য।

আরও পড়ুন-উত্তরবঙ্গ মেডিকেল কলেজ থেকে পলাতক ব্ল্যাক ফাঙ্গাসে আক্রান্ত মহিলা । চাঞ্চল্য মেডিকেল কলেজ চত্বরে।

কিভাবে একজন ১৯ বছরের তরুণ এই নারকীয় হত্যাকান্ড ঘটাতে পারে তা ভেবে স্তম্ভিত হয়ে যাচ্ছেন সকলেই।প্রতিবেশীরা জানিয়েছেন যে, বেশ কয়েকমাস ধরে পরিবারের কাউকে বাইরে দেখা যাচ্ছিলো না। এমনকি অভিযুক্ত যুবক‌ও বাইরে ততটা বেরোতো না। কিন্তু প্রতিবেশীদের সন্দেহ হ‌ওয়া সত্ত্বেও তারা পুলিশকে কিছু জানায়নি।

Related Articles

Back to top button