নিউজপলিটিক্সরাজ্য

“উনি একাই জলে”- ঘাটালে একা বন্যার জলে দাঁড়িয়ে সোশ্যাল মিডিয়ায় ট্রোল হলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়

নিজস্ব প্রতিবেদন: ঘাটালের ভয়াবহ বন্যা পরিস্থিতিতে ঘাটাল বাসীরপাশে থাকার আশ্বাস দিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। গতকাল ঘাটাল পৌছেছেন তৃণমূল সুপ্রিমো তথা রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি গত সোমবার ঝাড়গ্রাম গিয়েছিলেন। গতকাল ফেরার পথে তিনি ঘাটালে বন্যা পরিস্থিতির পর্যবেক্ষণ করেছেন।

তাঁর সাথে উপস্থিত ছিলেন ঘাটালের সাংসদ দেব‌ও। রীতিমতো জলে দাঁড়িয়েই মুখ্যমন্ত্রী মানুষের দিকে ভরসার হাত বাড়িয়ে দিয়েছেন।ঘাটালে উপস্থিত হয়ে বন্যা পরিস্থিতির পর্যবেক্ষণ করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। আনুমানিক ১২ টার সময় তিনি ঘাটালের উদ্দেশ্যে র‌ওনা হয়েছিলেন ঝাড়গ্রাম থেকে।

আরও পড়ুন-“দাদাগিরি, তোলাবাজি একদমই নয়”- দুয়ারে সরকার শুরুর আগেই সতর্ক করলো নবান্ন

ঘাটালে বেশ কিছু গুরুত্বপূর্ণ কর্মসূচি সম্পন্ন করছেন মুখ্যমন্ত্রী। ঘাটালে বন্যায় বেশ কয়েকজন গ্রামবাসীর মৃত্যু হয়েছে‌। মৃত ব্যক্তিদের পরিবারের সাথে গতকাল সাক্ষাৎ করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। ঘাটালে এসে তিনি স্থানীয় প্রশাসনের সাথে বন্যা পরিস্থিতি নিয়ে আলোচনা করেছেন।

তিনি বানভাসি মানুষদের সমস্যার কথা শুনেছেন। মুখ্যমন্ত্রী নিজে রাস্তায় নেমে ত্রাণ বিতরণের বিষয়টি তদারকি করেছেন। উপস্থিত মানুষজনকে তিনি আশ্বাস দিয়েছেন যে তিনি এই পরিস্থিতিতে দূর্গতদের সাথে রয়েছেন।এদিকে সোশ্যাল মিডিয়ায় ক্রমাগত ট্রোল করা হচ্ছে মুখ্যমন্ত্রীকে।

আরও পড়ুন-ক্ষুদিরাম বসুর প্রয়াণ দিবসে বাংলায় টুইট করে আবেগতাড়িত স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ।

সোশ্যাল মিডিয়ায় ঘাটালের মাটিতে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বিভিন্ন মূহুর্তের ছবি শেয়ার হয়ে চলেছে সোশ্যাল মিডিয়ায়। বেশ কিছু ছবিতে তাঁকে শুকনো রাস্তার অনতিদূরে জলের উপরে দাঁড়িয়ে থাকতে দেখা গিয়েছে, কিন্তু আশেপাশে শুকনো জায়গায় মানুষ দাঁড়িয়ে মুখ্যমন্ত্রীর উদ্দেশ্যে হাত নাড়ছেন। অনেকেই সোশ্যাল মিডিয়ায় বিদ্রূপ করে বলেছেন, “মুখ্যমন্ত্রী সবাইকে জল থেকে বার করে নিজে জলে দাঁড়িয়ে রয়েছেন।”আবার বিজেপির পক্ষ থেকে একটি ছবি শেয়ার করে লেখা হয়েছে, “ঘাটাল বাসীকে চমৎকার নাটক দেখিয়েছেন মুখ্যমন্ত্রী।

আরও পড়ুন-বিপ্লব দেবের রাজ্যেও এবার ‘খেলা হবে দিবস’ পালনের প্রস্তুতি তৃণমূলের।

সকলেই যখন শুকনো রাস্তায় দাঁড়িয়ে রয়েছে তখন তিনি জলে দাঁড়িয়ে একাই ফটো তুলে যাচ্ছেন। সম্পূর্ণ রাজনৈতিক উদ্দেশ্য চরিতার্থ করতেই তিনি শুকনো রাস্তার অদূরে জলের উপর দাঁড়িয়ে রয়েছেন।”এই ঘটনাটিকে কেন্দ্র করে ব্যাপক ব্যঙ্গ-বিদ্রুপের ছড়াছড়ি হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায় ।

Related Articles

Back to top button