নিউজপলিটিক্সরাজ্য

“কুণাল ঘোষের কাছে গিয়েছে বলেই কি শুদ্ধ হয়ে গিয়েছে?”- রাজীবকে তোপ দাগলেন কল্যাণ বন্দ্যোপাধ্যায়।

নিজস্ব প্রতিবেদন: তৃণমূলে প্রত্যাবর্তন করেছেন মুকুল রায়। এছাড়াও পা বাড়িয়ে রয়েছেন প্রবীর ঘোষাল, রাজীব বন্দ্যোপাধ্যায়‌ও। কিন্তু মুকুল রায়কে দলে ফিরিয়ে নিলেও রাজীব বন্দ্যোপাধ্যায় কে তৃণমূলে ফিরিয়ে নিতে নারাজ তৃণমূলের একাংশ নেতা এবং সমর্থক রা। অনেকেই রাজীব বন্দ্যোপাধ্যায় এর বিরুদ্ধে বিস্তর ক্ষোভ উগরে দিয়েছেন ।

যে ডোমজুড়ের মাটিতে তৃণমূল থেকে দাঁড়িয়ে জিতেছিলেন রাজীব বন্দ্যোপাধ্যায় সেই ডোমজুড়ের মাটিতে বিজেপি থেকে দাঁড়িয়ে ভয়াবহভাবে পরাজিত হয়েছেন রাজীব বন্দ্যোপাধ্যায়। ‌ ডোমজুড়ের মাটিতে তার বিরুদ্ধে পোস্টার পড়েছে। রাজীব বন্দ্যোপাধ্যায় কে আক্রমণ করেছেন কল্যাণ বন্দ্যোপাধ্যায়।গত শনিবার তৃণমূল মুখপাত্র কুনাল ঘোষের সাথে বৈঠক করেছেন রাজীব বন্দ্যোপাধ্যায়।

আরও পড়ুন-“ভুল করেছি। দলে জায়গা পেলে নিজেকে শুধরে নেবো।”- আবার মুখ্যমন্ত্রীর কাছে আবেদন জানালেন দীপেন্দু।

রাজীব বন্দ্যোপাধ্যায়ের প্রত্যাবর্তন প্রসঙ্গে কুনাল ঘোষ বলেছেন, “যারা ভোটের সময় দল ছেড়ে বেরিয়ে গিয়েছিলেন সমস্ত কিছু দল জানে, আবার দল এটাও জানে আপনারা দলকে জিতিয়েছেন। তাই আপনাদের আবেগে কোনরকম আঘাত আসবে না।”শ্রীরামপুরের তৃণমূল সাংসদ কল্যান বন্দ্যোপাধ্যায় বলেছেন, “কুনাল ঘোষের কাছে গিয়েছে বলেই কি রাজীব বন্দ্যোপাধ্যায় গঙ্গা জলে শুদ্ধ হয়ে গেছে? ভোটের আগে তিনি মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে অনেক কুৎসা রটিয়েছেন, কেন্দ্রীয় বাহিনীকে নিয়ে তিনি তৃণমূল কর্মীদের উপর অকথ্য অত্যাচার চালিয়েছেন।

আরও পড়ুন-বলেছিলাম ভোটে হারিয়ে দেবো। তিন‌বছর ঘুমোতেই দেবো না। এখন ওর হাল দেখে নিন।”- রাজীবকে কটাক্ষ কল্যাণ বন্দ্যোপাধ্যায়ের

তাঁর বিরুদ্ধে তৃণমূল কর্মীরা বিক্ষোভ দেখাচ্ছেন। কর্মীদের আগে গুরুত্ব দেওয়া উচিৎ। রাজীব বন্দ্যোপাধ্যায় ভোটের ৫ দিন আগে বাঁকড়ায় বিজেপির লোকজনকে নিয়ে এসে দাঙ্গায় উসকানি দেওয়ার চেষ্টা করেছিলেন। তিনি দাঙ্গা লাগাতে চেয়েছিলেন।

কিন্তু তখন বিশেষ নির্বাচন পর্যবেক্ষক তার এই পরিকল্পনা বানচাল করে দিয়েছিলেন।”

Related Articles

Back to top button