নিউজবিনোদন

বিচ্ছেদ ঘোষণা করেছেন আগেই। কিন্তু লাদাখে একসাথেই আনন্দ করছেন আমির খান-কিরণ রাও

নিজস্ব প্রতিবেদন: এই মাসের প্রারম্ভেই আমির খান ঘোষণা করেছিলেন যে তিনি এবং তাঁর স্ত্রী কিরণ রাও বিচ্ছেদের পথে হাঁটতে চলেছেন। তাঁরা ঘোষণা করেছিলেন যে তাঁদের বিচ্ছেদ হলেও তাঁরা তাঁদের ছেলে আজাদকে একসাথেই বড়ো করে তুলবেন এবং তাঁদের জনকল্যাণমূলক সংস্থা পাণি ফাউন্ডেশনের কাজ‌ও তাঁরা দুজনে মিলেই দেখভাল করবেন। কিন্তু বিচ্ছেদ ঘোষণা করার পরেও কার্যত এক সংসারেই সুখী দাম্পত্য জীবন অতিবাহিত করছেন আমির খান, কিরণ রাও।সম্প্রতি লাদাখে লাল সিং চাড্ডা সিনেমার শুটিং করতে গিয়েছেন আমির খান।

সেখানে তাঁর সাথে উপস্থিত রয়েছেন তাঁর স্ত্রী কিরণ এবং ছেলে আজাদ। সেখানেই গিয়ে স্ত্রী কিরণের সাথে আনন্দ ফূর্তিতে মেতেছেন আমির খান। তাঁদের বিভিন্ন মূহুর্তের ছবি ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। বেশ কিছু ছবিতে দেখা গিয়েছে যে আমির খান এবং কিরণ রাও একসাথে টেবিল টেনিস খেলছেন‌ ।

আরও পড়ুন-“আমি ভাগ্যবান যে আমি বেঁচে রয়েছি।”- দীর্ঘ নীরবতার পর বললেন শিল্পা শেঠি

এছাড়াও আরো নানান কার্যকলাপ তাঁরা একসাথেই করে চলেছেন।এই সিনেমার শুটিংয়ের ফাঁকে লাদাখের ট্র্যাডিশনাল ড্রেসে আমির খান এবং কিরণ রাওকে লোকনৃত্যের তালিম‌ও নিতে দেখা গিয়েছে। সবকটি ছবিতেই রীতিমতো খোশ মেজাজেই রয়েছেন আমির খান এবং কিরণ রাও। তাদের সাথে অংশ নিয়েছে তাঁদের ছেলে আজাদ‌ও।

আরও পড়ুন-সোশ্যাল মিডিয়ায় দেখা মিললো ছোটি কঙ্গনার। আপ্লুত অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত।

কয়েকদিন আগেই আমিরের এই সিনেমার শুটিংয়ে যোগদান করেছেন দক্ষিণের নামকরা অভিনেতা নাগা চৈতন্য। তাঁর সাথেও আমির কিরণকে দেখা গিয়েছে। এবার সোশ্যাল মিডিয়ায় আমির কিরণের এই ছবিগুলি দেখে ট্রোল করতে শুরু করে দিয়েছেন বেশ কয়েকজন নেটিজেনরা। অনেকেই বলেছেন,”একসাথে নাচছেন, গাইছেন, থাকছেন, তাহলে এটা আপনাদের কি ধরণের বিচ্ছেদ?”

 

View this post on Instagram

 

A post shared by Serap Varol (@serap_omur_varol)

Related Articles

Back to top button