‘কহো না পেয়ার হ্যায়’, গান গাইতে গাইতে রোড শো করলেন বলিউডের আমিশা প্যাটেল, ভাইরাল ভিডিও!

‘কহো না পেয়ার হ্যায়’, গান গাইতে গাইতে রোড শো করলেন বলিউডের আমিশা প্যাটেল, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন:-২০২১ এর বিধানসভা এই হাইভোল্টেজ ভোটে তৃণমূল কংগ্রেসের হয়ে প্রচারে নামছেন একের পর এক তারকা প্রার্থী । এই ঘটনা নতুন কিছু নয় । দেব রাজ চক্রবর্তী নুসরাত-মিমি সকলেই তৃণমূল কংগ্রেসের হয়ে প্রচার করেছেন ।।কিন্তু বর্তমান পরিস্থিতিতে কেউ কেউ আবার এবারে বিধানসভা ভোটে প্রার্থী হয়ে দাঁড়িয়েছেন ।শুধুমাত্র পশ্চিমবঙ্গে অভিনেতা-অভিনেত্রীরা নয় এমনকি গায়ক-গায়িকার সমর্থনে এগিয়ে আসে তৃণমূল কংগ্রেসের জন্য।

যেমনটা আপনি মনে করতেই পারেনি যে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের জনহিতকর বিভিন্ন প্রকল্প গুলি মানুষের মধ্যে ব্যাপক সাড়া ফেলেছে এবং মানুষের মনকে আপ্লুত করেছে । তাই এবারে বিধানসভা ভোটে বাংলা কে বাঁচাতে অবশ্যই তৃণমূল কংগ্রেসের হাত ধরতে চেয়েছে অনেকে এবং ইতিমধ্যে ধরে ফেলেছে অনেকে । আমরা এর আগে দেখেছিলাম যে জয়া বচ্চন অর্থাৎ অভিষেক বচ্চন এর স্ত্রী তৃণমূল কংগ্রেসের যোগ দিয়ে তার সমর্থনে প্রচার করেছেন ।।এবার অন্য এক বলিউড নায়িকা এলেন তৃণমূল কংগ্রেসের প্রচার করতেন ।

বর্ধমান এ স্বপন দেবনাথ প্রার্থীর সমর্থনে রোড শো করলেন বলিউডের বিখ্যাত নায়িকা আমিশা প্যাটেল । আমিশা প্যাটেল কে আপনারা প্রত্যেকে চেনেন ।। একটু মনে করে দেখুন মনে পড়বে আপনাদের । কি মনে পড়ছে না ? তাহলে মনে করিয়ে দিই আমরা ।। মনে পড়ে কাহনা পিয়ারহে নামক গানটির সেই সমুদ্রের তীরে নাচতে থাকা মেয়েটির কথা? যিনি রিত্তিক রওশনের সাথে নেচে সেই মুহূর্তে বলিউড ইন্ডাস্ট্রি কেন গোটা ভারতবর্ষে নেট দুনিয়া কাঁপিয়ে দিয়েছিল। মনে পড়ছে এবার ? সেই আমিশা প্যাটেল স্বপন দেবনাথ এর সমর্থনে বর্ধমান রোড শো করলেন ।

নিজেরই ছবির গান কহনা পেয়ার হে গানটি তে তিনি প্রচার করলেন । কিন্তু কার জন্য প্যায়ার রয়েছে বা কার জন্য প্রেম রয়েছে? এই নিয়ে উঠেছিল প্রশ্ন । তার উত্তর অবশ্য তিনি নিজেই দিয়েছেন ।।তিনি বলেছেন মমতাদির জন্য অর স্বপন জ্বি র জন্য । অর্থাৎ মমতা বন্দ্যোপাধ্যায় এবং স্বপন দেবনাথ এর জন্য প্রেম ভালবাসার রয়েছে এমনটাই জানিয়েছেন তিনি । তাকে চোখের দেখা দেখতে রাস্তার দুই দিকের করেছিল প্রচুর মানুষ । এমনকি তথ্য অনুসারে জানা যাচ্ছে প্রায় কয়েক হাজার বাইকে করে তৃণমূল সমর্থক রা যোগদান করেছিলেন সেই মিছিলে ।