নিউজ

মেয়েদের জন্য দারুণ সুযোগ! খুব সহজেই আবেদন করতে পারবেন এই 10 টি সরকারি চাকরির জন্য! রইল বিস্তারিত।

নিজস্ব প্রতিবেদন :-এই পশ্চিমবঙ্গে এই মুহূর্তে বেকারের সংখ্যা প্রতিনিয়ত লাফিয়ে লাফিয়ে বেরিয়ে চলেছে। শুধুমাত্র পশ্চিমবঙ্গ বললে ভুল হবে গোটা ভারতবর্ষে চিত্রটা এক। কারণ এই মহামারীর কবলে পড়ে রীতিমতো আর্থিক অবস্থা মুখ থুবড়ে পড়েছে গোটা ভারত বর্ষ এর। এমতাবস্থায় দাঁড়িয়ে নতুনভাবে কর্মসংস্থান দিবাস্বপ্নের কাছাকাছি এমন টা বলতে পারেন। তবুও পরিস্থিতি কিছুটা স্বাভাবিক হওয়ার সাথে সাথে আবার কাজে ফিরতে শুরু করেছে বহু কর্মী। কিন্তু লকডাউন এর সময় আমরা দেখেছিলাম বিভিন্ন স্থান থেকে কর্মী ছাঁটাইয়ের গল্প।

চাকরি কথা বললে প্রথমেই ছেলেদের কথা মাথায় আসে।. কারণ এই সমাজে এমনটা অলিখিত কথা রয়েছে যে ছেলেদেরকে চাকরি করা অবশ্যই জরুরি.। কিন্তু আমরা এমনটা ভেবে দেখি না যে বর্তমানে সমাজে ছেলেদের পাশাপাশি মেয়েরাও কিন্তু সব দিক থেকে এগিয়ে রয়েছেন.। তাই মেয়েদেরও চাকরি করা অত্যন্ত দরকার.।

কারোর উপর নির্ভরশীল না হয়ে নিজের ক্ষমতা এ পৃথিবীতে বাঁচার অধিকার তাদের রয়েছে সে কথা গভীর ভাবে মেনে নিতে হবে আমাদেরকে .।আজকের প্রতিবেদনের মাধ্যমে জানাবো আমরা এমন দশটি চাকরির কথা যেটা শুধুমাত্র মেয়েদের জন্য জেনে নিন চাকরি গুলি কিকি এক নজরে।

1.Army for women
2.Rail group C and D
3.SSc GD constable
4.state police
5.SSC CHSL
6. rail TC
7. SSC stenographer
8.upsc.nda girls
9. police SI
10.IPBS
11.SSC CGL
12.UPSC IAS

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button