নিউজ

পুরুষ-মহিলা সবার জন্য দারুন সুযোগ! সরকারি কলেজে চাকরির সুযোগ! রইল আবেদন করার পদ্ধতি!

নিজস্ব প্রতিবেদন:- মালদা জেলাতে অবস্থিত গনি খান চৌধুরী ইঞ্জিনিয়ারিং কলেজের জন্য একাধিক শূন্যস্থান পদের নিয়োগ জারি করা হলো এবং এই বিজ্ঞপ্তি অনুসারে বেশ কিছু সংখ্যক বেকার যুবক-যুবতীদের কে নিযুক্ত করা হবে বলে জানা গেছে । পশ্চিমবঙ্গে যে কোন জেলার বাসিন্দা আবেদন করতে পারেন ।

কোন কোন পদে আবেদন করলে কত টাকা মাসিক বেতন রয়েছে এবং তার সাথে শিক্ষাগত যোগ্যতা কি রকম হওয়া প্রয়োজন সবকিছু তুলে ধরা থাকবে আজকের এই প্রতিবেদনে ।।তাই আপনি যদি একটি কাজের সন্ধানে থেকে থাকেন তাহলে অতি অবশ্যই এই প্রতিবেদনটি সম্পূর্ণ পড়ুন। ।

পদের নাম:- সিকিউরিটি অফিসার অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার পি এ টু ডিরেক্টর

শূন্যস্থান পদের সংখ্যা:-সিকিউরিটি অফিসারের জন্য মোট শূন্যস্থান পদের সংখ্যা একটি এসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার এর জন্য সংস্থান পদের সংখ্যা একটি এবং পিয়েরো ডিরেক্টর পদের জন্য সংস্থান পদের সংখ্যা একটি ।

শিক্ষাগত যোগ্যতা :- সিকিউরিটি অফিসার এর জন্য যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে যেকোনো শাখায় প্রার্থীকে স্নাতক ডিগ্রীধারী হতে হবে এবং সেই সাথে সংশ্লিষ্ট শাখায় ৫ বছরের কাজের অভিজ্ঞতা থাকা দরকার ।
অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার এর জন্য প্রাথমিককে যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে যেকোনো শাখায় প্রথম বিভাগে পাশ করতে হবে অথবা ইঞ্জিনিয়ারিংয়ে স্নাতক ডিগ্রীধারী হওয়া চাই ।

পি এ ডিরেক্টর এর জন্য প্রার্থীকে যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক পাশ হতে হবে এবং সেইসাথে স্টোনোগ্রাফি ইংরেজিতে অন্ততপক্ষে প্রতি মিনিটে ১০০ টি শব্দ লেখার স্পিড থাকতে হবে।

বয়স:- সিকিউরিটি অফিসারের জন্য আবেদনকারীর বয়স ৩৫ বছরের মধ্যে হতে হবে। অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার এর জন্য প্রার্থীর বয়স ৩৫ বছরের মধ্যে হতে হবে। পি এ ডিরেক্টর এর জন্য প্রার্থীর বয়স ৩০ বছরের মধ্যে হতে হবে।

আবেদন পদ্ধতি :- আগ্রহী প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারবেন। এর অফিসিয়াল ওয়েবসাইট www.gkciet.ac.in এ গিয়ে আবেদন করতে হবে। জেনারেল প্রার্থীদের ক্ষেত্রে ১৫০০ টাকা এবং SC,ST প্রার্থীদের জন্য ৫০০ টাকা আবেদন করতে জমা দিতে হবে। তবে PWD দের জন্য কোনো আবেদন ফিজ লাগবে না।

Related Articles

Back to top button