সুশান্ত ভক্তদের জন্য দারুন খুশির খবর- এবার তারার নামকরণ করা হলো সুশান্তের নামে, প্রকাশ্যে এলো রেজিস্ট্রেশনের ছবি!

সুশান্ত সিং রাজপুত। তাঁর ম-র্মা-ন্তিক পরিণতি বর্তমানে সবথেকে চর্চার কেন্দ্রবিন্দু। এই প্রতিভাবান নায়কের অ-বিবেচ-নাপ্রসূত সিদ্ধান্ত কেউই মেনে নিতে পারছেন না। বলিউডের অভ্যন্তরে তাঁর মৃ-ত্যু-তে বিরাট আলোড়ন সৃষ্টি হয়েছে। সৃষ্টি হচ্ছে নিত্য নতুন বিতর্কের। প্রতিদিনই সুশান্তের অতীতের নানান স্মৃতিবিজড়িত ছবি, ভিডিও ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। যা দেখে আ-বেগে ভাসছেন ভারতের কোটি কোটি মানুষ।

আরও পড়ুন-এশিয়ার বৃহত্তম সোলার প্ল্যান্টের উদ্বোধন করতে চলেছেন প্রধানমন্ত্রী

বড্ড প্রিয় ছিলেন এই মানুষটি সকলের কাছেই। তাঁর আ-ত্মহ-ত্যার বিষয়টি এখনো মেনে নিতে পারছেন না অনেকেই। বিখ্যাত এই সেলিব্রিটি অনেক কষ্ট করে সংগ্রামের মধ্যে দিয়ে বলিউডে তাঁর পায়ের তলার মাটি শক্ত করেছিলেন। কিন্তু কঠিন বাস্তবের চ্যালেঞ্জের মুখে পরাজয় বরণ করে চলে‌ গেলেন তার সাফল্য ছেড়ে। চলে গেলেন অনেক অভিমান নিয়ে। এখন শুধুই স্মৃতিটুকু সম্বল।তাঁর ভক্তরা সুশান্তকে শ্রদ্ধা জানানোর জন্য বিভিন্ন পন্থা অবলম্বন করেছেন।

আরও পড়ুন-আম্ফানে ক্ষতিগ্রস্ত স্বজনপোষণের টাকার সমস্তটাই ফেরত দিলো শাসকদল, স্পষ্ট হলো দুর্নীতি!


কেউ সুশান্তের ছবি এঁকেছেন, কেউ বা তাঁকে নিয়ে গান, আবৃত্তি রচনা করেছেন, কেউ কেউ সুশান্তের সিনেমার গানে নেচেছেন। কিন্তু এবার সুশান্তের স্মৃতির উদ্দেশ্যে একটি তারার নামে নামকরণ করা হয়েছে সুশান্তের নামে। এমনকি সেই তারার রেজিষ্ট্রেশন করাও হয়েছে সুশান্তের নামে। সোশ্যাল মিডিয়ায় সুশান্তের নামাঙ্কিত তারার রেজিষ্ট্রেশনের ছবি শেয়ার করেছেন তাঁর এক ভক্ত। ক্যাপশান দেওয়া হয়েছে যে, “সুশান্ত তারাকে ভালোবাসতেন। তাই সুশান্তের সম্মানার্থে তারার নাম হোক সুশান্তের নামে। এইভাবে সুশান্ত চিরকাল সকলের মনে থেকে যাবেন।”

এখানে আপনার মতামত জানান